বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গভীর রাতে জামাত নেতার বাড়িতে দুর্বৃত্তদের হানা ॥ নবীগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

  • আপডেট টাইম রবিবার, ২ এপ্রিল, ২০১৭
  • ৪৩৮ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে গভীর রাতে ঘরে ঢুকে এক যুবককে মারধর ও উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের মারপিটে ওই পরিবারের আরো ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ডাকাতি না-কি পরিকল্পিত কোন হত্যাকাণ্ড এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তবে পুলিশ বলছে হত্যাকাণ্ডের ঘটনাটি পূর্বপরিকল্পিত। ওই পরিবারের দাবী তাদের সাথে কারো কোন বিরোধ নেই। গ্রামবাসীও এ ব্যাপারে মুখ খুলছেনা। গত শুক্রবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপি জামায়াতের আমির মংলাপুর গ্রামের মাওলানা মোস্তফা আহমদের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। নিহত যুবক মাওলানা মোস্তফা আহমদের ছেলে জামিল আহমেদ (২৩)।
Salam

Jamil-23333

jfjkjgklমাওলানা মোস্তফা আহমেদের পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার দিবাগত গভীর রাত অনুমান সাড়ে ৩টার দিকে মুখোশধারী একদল দুর্বৃত্ত মাওলানা মোস্তফার পাকা দালানের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। দুর্বৃত্তরা প্রথমে মাওলানা মোস্তফা আহমদ এর কক্ষে প্রবেশ করে তাকে হামলা ও অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় প্রাণ রক্ষার্থে তিনি চিৎকার শুরু করলে পার্শ¦বর্তী কক্ষ থেকে পিতাকে বাচাঁতে এগিয়ে আসেন পুত্র জামিল আহমদসহ পরিবারের সকল সদস্য। এ সময় দুর্বৃত্তরা পরিবারের সবার উপর বেপরোয়া হামলা চালায় ও মারধর শুরু করে।
মাওলানা মোস্তফা আহমেদের কন্যা স্থানীয় সৈয়দপুর বাজার ফাজিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী তামান্না আক্তার সাংবাদিকদের বলেন, তার পিতাকে হামলার সাথে সাথেই তার ভাইয়েরা বাবাকে রক্ষা করতে গেলে মুখোশধারীদের সাথে ধস্তাধস্তি শুরু হয়। এ সময় এক মুখোশধারীর মুখোশ টেনে চেনার চেষ্টা করলে জামিল আহমদকে বাড়ির ওঠানে নিয়ে সবার সামনেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে মৃত্যু নিশ্চিত ভেবে তারা পালিয়ে যায়। দুর্বৃত্তরা চলে যাওয়ার পরপরই বাড়ির লোকজনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এ সময় দুর্বৃত্তদের হামলায় আহত বাড়ির গৃহকর্তা মাওলানা মোস্তফা আহমদ (৭০), তার ছেলে জামিল আহমেদ (২৩), সৈয়দপুর বাজার মাদ্রাসার আলিম ক্লাসে অধ্যায়নরত মওদুদ (২০) এবং আউশকান্দি দি লিটল ফ্লাওয়ার্স স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মাসুদ (১৪)কে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জামিল আহমদকে মৃত ঘোষণা করেণ। দুর্বৃত্তদের হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে আহত অপর ৩জন জন সিলেট মেডিকেলে ভর্তি করা হয়। সূত্রে জানা গেছে, মাওলানা মোস্তফা আহমদের একটি মানি ব্যাগ নিয়েছে গেছে দুর্বৃত্তরা।
নিহত জামিলের মাতা সালেহা আক্তার এই নির্মম ঘটনার বিবরণ দিতে গিয়ে ছেলের শোকে বারবার মুর্ছা যাচ্ছিলেন। তিনি তার ছেলে হত্যাকারীদের ফাঁসির দাবী জানান। তিনি আরো জানান, গত ডিসেম্বর মাসেও তাদের বাড়িতে ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছিল। সেই সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার সহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। কিন্তু এবার তার সন্তানকেও তার বুক থেকে কেড়ে নিল ডাকাতরা। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করে। নিহত জামিলের লাশ ময়না তদন্ত শেষে গতকাল বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসির এস এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম সামছুর রহমানসহ একদল পুলিশ।
এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় ৩ মাস আগে গত ডিসেম্বর মাসে মাওলানা মোস্তফার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ কয়েক লাখ টাকার মালামাল লুটে নেয় ওই সময়। এ ঘটনার পর গ্রামে ৬জন পাহারাদার নিয়োগ দেয়া হয়। এই ৬ জন পাহারাদার থাকা সত্ত্বেও কিভাবে এধরণের ঘটনা ঘটল এনিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে, এ ঘটনায় নিহতের মাতা আছিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com