বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

মাধবপুরের যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি ॥ ৩ দিন পর কুমিল্লা থেকে উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ৩৭৯ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরের অপহৃত মনিরুল হককে কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোররাতে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি মাধবপুর পৌর শহরের গুমুটিয়া গ্রামের নুরুল হকের ছেলে। স্টেডিয়াম এলাকার একটি স্টিলের দোকানের কারিগর হিসেবে কাজ করেন মনিরুল। গত ২৮ মার্চ মনিরুল হককে কৌশলে অপহরণ করা হয়। উদ্ধার হওয়া যুবক মনিরুল হক থানায় সাংবাদিকদের জানান, কয়েকদিন পূর্বে স্টেডিয়াম সংলগ্ন এলাকার থাই গ্লাস দোকানের মালিক পলাশ তাকে একটি মোবাইল নাম্বার দিয়ে ওই নাম্বারে যোগাযোগ করতে বলেন। মনিরুল হক ওই নাম্বারে কল করলে একজন বলেন কুমিল্লা শহরে একটি কাজ আছে সেখানে যেতে হবে। সেই মোতাবেক ২৮ মার্চ তিনি কুমিল্লা শহরে যান। সেখানে গিয়ে যোগাযোগ করলে অপহরণকারী তাকে চান্দিনা উপজেলায় যেতে বলে। সেখানে যাওয়ার ১ ঘণ্টা পর অপহরণকারী চক্রের লোকজন তাকে মাধাইয়া নামে একটি জায়গায় নিয়ে হাত-পা বেধে ঘরে আটক করে রাখে। পরে সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও অন্যান্য ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে ২লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। এ ঘটনায় তার ভাই উবায়দুল হক বাদি হয়ে মাধবপুর থানায় একটি ডায়েরি করেন। পরে অপহৃতার মোবাইল কলের সূত্র ধরে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া থেকে শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে মনিরুল হককে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী চক্র পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, কল লিষ্টের সূত্র ধরে সেখানে অভিযান শুরু করলে অপহরলকরীরা ৩১ মার্চ ভোর রাতে তাকে একটি ধানি জমিতে নিয়ে ছেড়ে দেয়। পুলিশ সেখানে থেকে তাকে উদ্ধার করে মাধবপুর থানায় নিয়ে আসে। মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহামেদ জানান, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হচ্ছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com