বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে পৃথক সংঘর্ষে মহিলাসহ ২৫ জন আহত

  • আপডেট টাইম রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ৪০০ বা পড়া হয়েছে

মো: আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে পৃথক সংঘর্ষে মহিলাসহ ২৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার নবীগঞ্জ সদর ইউনিয়নের হালিতলা, পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামে ও ইনাতগঞ্জ ইউনিয়নের মানিকপুর গ্রামে এ সংঘর্ষ হয়।
স্থনীয় সূত্রে জানা গেছে, হালিতলার গ্রামের শহিদ মিয়া ও তোফাজ্জল মিয়ার মধ্যে গতকাল শনিবার সকালে বাড়ির রাস্তার জায়গা নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের মহিলাসহ ১৫ জন আহত হয়। আহতের মধ্যে ১১ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। আহতরা হলেন আমিরুন নেছা (৮০), মকদুল হোসেন (৩০), মামুন মিয়া (২৭), আয়েশা বেগম (৩০), ইয়াছমিন (১৬), ফাহিমা (১৩), আয়েশা বেগম (৩০), হাসান আলী (৪০), কুরুশ আলী (৩২) ও বিলাল মিয়া (১৫)। একই দিনে পূর্বতিমির গ্রামের দুই সহোদর আব্দুল মতিন ও আব্দুল মজিদ এর মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষ হয়। এতে ১০ জন আহত হয়। আতদের মধ্যে আব্দুল মতিন (৩৮), আব্দুল মজিদ (৪০), হুসনেহারা (৩৫), রুহেল মিয়া (১০), সাকিল আহমেদ (১৮) ও হুসনেহারা (৪৫)। অপরদিকে মানিকপুর গ্রামের আফতার মিয়া ও আব্দুর রহিমের মধ্যে জায়গা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে আহত আফতার মিয়া (২৫)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com