বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি জাতীয় পার্টি ছাড়া আগামীতে কেউ রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্ঠা আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেছেন, জাতীয় পার্টি আগামী নির্বাচনে একক ভাবে অংশ গ্রহন করবে। আর জাতীয় পার্টি ছাড়া আগামীতে কেউ রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না। নির্বাচনে পূর্বে জাতীয় পার্টির সুসংগঠিত করতে হলে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপিসহ বিভিন্ন দলের দুইশতাধিক নেতাকর্মীদের যোগদান অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন-জাতীয় পার্টির রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে এদেশে যে উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের সুফল এখনও দেশে মানুষ ভোগ করছেন। আমরাও পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে দেশে উন্নয়নে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন-নবীগঞ্জ-বাহুবল আসনে এম এ মুনিম চৌধুরী বাবু এমপি নির্বাচিত যে উন্নয়ন করেছেন, আমার মনে হয় আর কোন এমপি সেই উন্নয়ন করতে পারেননি। তাই মুনিম চৌধুরী বাবুকে আগামী নির্বাচনে আবারও লাঙ্গল মার্কা ভোট দিয়ে নির্বাচিত করার জন্য তিনি নবীগঞ্জ-বাহুবলবাসীর প্রতি আহ্বান জানান। বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ্ব মোঃ হায়দর মিয়ার সভাপতিত্বে উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক এমএম স্বপন চৌধুরীর পরিচালনায় যোগদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমপি এমএম মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন-পল্লীবন্ধু এরশাদের রাজনৈতিক নীতি আদর্শ ও সরকারের আন্তরিক সহযোগীতায় আমি এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। ইতো-মধ্যে আমার নির্বাচনীয় এলাকার ব্রীজ, কালভাট, রাস্তা নির্মাণ করেছি। গ্রামে গ্রামে বিদ্যুতের আলো পৌছে দিচ্ছি। পাশপাশি জাতীয় পার্টিকে সুসংগঠনিক করে তুলছি। আজকের যোগদান এই প্রমাণ। তিনি বলেন-আমি সকলের সহযোগীতা নিয়ে নবীগঞ্জ-বাহুবলকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য সকলের সহযোগীতা কামনা করি। যোগদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ শাহাব উদ্দিন, সিলেট জেলা জাপার যুগ্ম আহ্বায়ক আব্দুস শহীদ লস্কর বশির, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী এমএ মুমিন চৌধুরী বুলবুল, হবিগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রফেসার আবিদুর রহমান, জেলা জাপা নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী, জেলা যুবসংহতির সভাপতি কাজল আহমেদ, যুবসংহতির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট শিবলী খায়ের, নবীগঞ্জ উপজেলা জাপা সভাপতি শাহ আবুল খায়ের, আজমিরীগঞ্জ উপজেলা সভাপতি একেএম আতাউর রব চৌধরী মসনু, নবীগঞ্জ উপজেলা জাপার যুগ্ম সদস্য সচিব এমরান মিয়া, যুক্তরাষ্ট্র প্রবাসী জাপা নেতা এবাদুর রহমান, সফিক মিয়া, মাকাদ্দিছ মিয়া, আমেরিকা প্রবাসী শাহীন মিয়া, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা এমএ মতিন চৌধুরী, জেলা যুবসংহতির যুগ্ম সাধারণ সারোয়ার সিকদার, সাংগঠনিক সম্পাদক ফুল মিয়া পাঠান, জেলা জাপা নেতা নুরুল হক তুহিন, নবীগঞ্জ উপজেলা যুবসংহতির যুগ্ম আহ্বায়ক মোজাহিদুল ইসলাম শাহীন, যুবনেতা আব্দুল কাহার, সাইফুল ইসলাম, শামীম আহমেদ, উপজেলা ছাত্র সমাজের সদস্য সচিব নিয়ামুল হক অপু প্রমূখ। এর আগে হাতি, ঘোড়া, শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠানস্থলে এমপি সেলিম উদ্দিন ও এমএমুনিম চৌধুরী বাবুকে নিয়ে আসা হয়।
অনুষ্ঠানে বিশিষ্ঠ ব্যবসায়ী বিএনপি নেতা আলহাজ্ব মোঃ হায়দর মিয়াসহ সদর ইউনিয়ন, কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের বিভিন্ন দলের দুইশতাধিক নেতাকর্মীরা পৃথক ভাবে প্রধান ও বিশেষ অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com