শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় সিএনজি মালিক আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩৩০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক সিএনজি মালিক আহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি শ্রমিক দুটি গ্র“পের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। এ ঘটনার পর থেকে ওই সড়কে সিএনজি চলাচল বন্ধ রয়েছে। হামলায় আহত সিএনজি মালিক হলেন, রায়ঘর গ্রামের আব্দুল হেকিম উল্লার পুত্র হারুন মিয়া (৪০)। গত রোববার সকাল সাড়ে ১১টার দিকে হামলার ঘটনাটি ঘটে। সঈদপুর বাজার সিএনজি ষ্টান্ডের ম্যানাজারি নিয়ে কয়েকদিন ধরে চলে আসা বিরোধের জের ধরেই এ হামলার ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানান।
স্থানীয় সূত্রে জানা গেছে, সঈদপুর বাজার সিএনজি (অটোরিক্সা) ষ্ট্যান্ডের ইনাতগঞ্জ রোডে সিএনজি ম্যানাজারি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল দীঘলবাক ইউনিয়নের কামারগাঁও ও সাইনবোর্ডসহ ওই এলাকার সিএনজি শ্রমিকদের। এ নিয়ে ইতোপূর্বে একাধিকবার হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক পর্যায়ে সামাজিক বিচারে বিরোধ নিষ্পত্তি হয়। দীঘলবাক ইউনিয়নের দুই শ্রমিক নেতা হাজী মদরিছ মিয়া ও কামাল হাসানকে সঈদপুর ষ্ট্যান্ডের অন্যান্য ম্যানেজারের সাথে যৌথ দায়িত্ব পালনের সিদ্ধান্তের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি হয়। এর পর থেকে ওই দুইজন ৭মাস দায়িত্ব পালন করেন। ইদানিং সঈদপুর বাজার ষ্ট্যান্ডের শ্রমিকরা ঐ দুই ব্যক্তিকে ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করতে বাধা নিষেধ করেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে গত রোববার সকাল সাড়ে ১১টার দিকে হারুন মিয়া তার দুই পুত্র সঈদপুর বাজার ফাজিল মাদ্রাসার ছাত্র ইমন ও রিমনের মাসিক বেতন দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পূর্ব পরিকল্পিতভাবে সিএনজি শ্রমিক গেন্দু মিয়া, দিলাল, শাহানাজ, সজিব, আজিুজুর রহমান ও মর্তুজা মিয়ার নেতৃত্বে হারুন মিয়ার উপরে একদল শ্রমিক অতর্কিত হামলা চালায়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে হারুন মিয়া গুরুতর আহত হন। আহত হারুন মিয়ার পরিবার সূত্রে জানা গেছে, হামলাকারীদের কবল থেকে বাঁচতে তিনি একটি বাড়িতে আশ্রয় নেয়ার চেষ্টা করলেও বাড়ি থেকে ধরে এনে তাকে মারপিট করা হয়। এই ঘটনায় ইনাতগঞ্জ সঈদপুর সড়কে সিএনজি চলাচল বন্ধ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com