শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সড়ক ও জনপথে কোয়ার্টার থেকে যৌনকর্মীসহ ২ যুবক আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর ৩নং পুল এলাকার সড়ক ও জনপথ অফিসের স্টাফ কোয়ার্টার থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে এক যৌনকর্মীসহ ২ যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। গত রবিবার রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ওই কোয়ার্টারে অভিযান চালায়। এ সময় ওই অফিসের কর্মচারি তাজুল ইসলামের ঘর থেকে যৌনকর্মীসহ তিনজনকে আটক করা হয়। আটকরা হল তেঘরিয়া গ্রামের তাজুল ইসলামের পুত্র কাওছার মিয়া (২০), বহুলা গ্রামের বিয়ের ঘটক আব্দুল খালেকের পুত্র জুবায়ের (২১) ও মাধবপুর উপজেলার হরিণখলা গ্রামের মৃত আব্দুর রহমানের কন্যা ফাতেমা (২৫)।
এ ব্যাপারে সদর থানার এসআই মির্জা মাহমুদুল করিম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। গতকাল সোমবার বিকালে তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com