শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

স্বামীর বাড়িতে মধ্যযুগীয় নির্যাতনের শিকার এক গৃহবধূ ॥ নির্যাতনের পর হাত-মুখ বেধে খালের পাড়ে ফেলে রাখা হয়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭
  • ৫৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার করাব গ্রামে স্বামী, শ্বশুর, শ্বাশুড়ি ও ভাসুরের হাতে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের শিকার হয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে এক গৃহবধূ। তাকে শারিরীক নির্যাতন করে হাত-মুখ বেধে রাতের আধারে একটি খালের পাড়ে ফেলে রাখা হয়। ভাগ্যগুনে এক নারী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নির্যাতনের ক্ষতচিহ্ন নিয়ে ওই গৃহবধূ হবিগঞ্জ হাসপাতালের কাতরাচ্ছে। নির্যাতিত ওই গৃহবধূ হচ্ছেন লাখাই উপজেলার করাব গ্রামের নুরুল মিযার স্ত্রী এবং সদর উপজেলার হুরগাঁও গ্রামের দারোগা আলী মিয়ার মেয়ে নাছিমা আক্তার (২২)। গতকাল বুধবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার কাটাখালি গ্রাম সংলগ্ন তেলিখালের পাড় থেকে তাকে হাত ও মুখ বাধা অবস্থায় উদ্ধার করা হয়।
নাছিমা আক্তারের চাচা জালাল মিয়া জানান, গত সোমবার হুরগাও পিতার বাড়ি থেকে তাকে (নাছিমাকে) তার স্বামী নুরুল মিয়া নিজ বাড়িতে নিয়ে যান। পরদিন মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নাছিমার স্বামী জালাল মিয়াকে ফোনে জানান যে, তাকে (নাছিমাকে) পাওয়া যাচ্ছেনা। এ খবর পেয়ে জালাল মিয়ার ভাই কাজল মিয়া করাব গ্রামে যান। তিনিও খোঁজাখুঁজি করে নাছিমাকে না পেয়ে স্থানীয় মুরব্বিদের বিষয়টি অবগত করে চলে আসেন। এরই মধ্যে গতকাল বুধবার সকালের দিকে প্রাণ কোম্পানীর জনৈক নারী শ্রমিক বাড়ি ফিরার সময় তেলিখালের কাছে পৌছার পর নাছিমাকে হাত ও মুখ বাধা অবস্থায় দেখতে পান। এ সময় মুখের বাধ খোলার পর সে তার ঠিকানা জানায়। পরে তাকে ওই ম্রমিক একটি গাড়িতে তুলে দেয় হবিগঞ্জ শহরের পৌছে দেয়ার জন্য। গাড়ি থেকে তাকে হবিগঞ্জ সদর মডেল থানার সামনে নামিয়ে দেয়া হয়। এ সময় অপর এক মহিলার মোবাইলে নাছিমা তার পিত্রালয়ে ফোন করে তার অবস্থান জানায়। পরে বাড়ি থেকে লোকজন এতে আহত অবস্থায় নাছিমাকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালে চিকিৎসাধীন নাছিমা আক্তার জানান, সোমবার বিকেলে তার স্বামী তাকে পিতার বাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে যান। ওই দিন রাতে নাছিমার স্বর্ণালংকার বিক্রি করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় নাছিমার শ্বশুর, শ্বাশুড়ি ও ভাসুর উপস্থিত হয়। এক পর্যায়ে সবাই মিলে নাছিমাকে শারিরীকভাবে নির্যাতন শুরু করে। নির্যাতনের পর নাছিমার হাত ও মুখ বেধে একটি ঘরে আটকে রাখে। মঙ্গলবার সারাদিন ওই ঘরে আটকে রাখার পর রাতে তাকে তেলিখালের পাড়ে ফেলে রাখা হয়। গতকাল বুধবার সকালে নারী শ্রমিক তাকে উদ্ধার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com