শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে টমটম চার্জের নামে ৪ লাখ টাকার বিদ্যুৎ চুরি ॥ নুরুল গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭
  • ৪৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে টমটম চার্জ দেয়ার ঘটনায় নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ২৪ জানুয়ারী রাতে বিদ্যুৎ বিভাগ ও হবিগঞ্জ সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে পৌর এলাকার সফিক আলীর পুত্র। এ সময় তার ভাই ফয়জুল ইসলাম পালিয়ে যায়। এ ব্যাপারে ৪ লাখ টাকা মুল্যের বিদ্যুৎ চুরির অবিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী মোঃ মহিবুল আজাদ বাদী হয়ে গতকাল হবিগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেন।
মামলায় উল্লেখ করা হয়, হবিগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শামছু-ই আরেফীন ও হবিগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সুরুজ আলীর নেতৃত্বে ২৪ জানুয়ারী রাতে শহরের আনোয়ারপুর বাইপাস রোড সংলগ্ন বিদ্যুৎ গ্রাহক শফিক আলীর পুত্র ফয়জুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ির আঙ্গিনায় অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করে চার্জ দেয়া অবস্থায় ১৮টি টমটম পাওয়া যায়। ৩ মাস ধরে এসব টমটম প্রতিদিন চার্জ দেয়া হয় উল্লেখ করে বিদ্যুৎ বিভাগের হিসেব অনুযায়ী ওই সময়ে ৪ লাখ টাকা মুল্যের বিদ্যুৎ ব্যবহার হয়েছে উল্লেখ করে মামলায় ক্ষতিপুরণ দাবী করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com