মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

৪ শিশু হত্যা রহস্য উদঘাটনের স্বীকৃতি পেলেন মাধবপুর থানার ওসি মোকতাদির

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ৬৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রেসিডেন্ট মেডেল প্রাইজ (পিপিএম) পুরস্কার গ্রহন করেছেন চৌকশ পুলিশ কর্মকর্তা মাধবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোকতাদির হোসেন রিপন। গতকাল ২৩ জানুয়ারি রাজারবাগ পুলিশ লাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এ পদক ব্যাচ পরিয়ে দেন। ২০১৬ সালে প্রশংসনীয় কাজের জন্য তিনি বিভাগে পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম পদকের জন্য মনোনীত হন। দক্ষতা ও সাহসিকতার সাথে দেশে হবিগঞ্জ তথা দেশে-বিদেশে আলোচিত বাহুবলে ৪ শিশুকে শ্বাষরোধে হত্যা রহস্য উদঘাটন এবং দ্রুততম সময়ের মধ্য আসামিদের গ্রেফতার করে পুলিশ বিভাগসহ সাধারণ মানুষের প্রশংসা কুড়িয়ে ছিলেন। এছাড়া তিনি মাধবপুরে ট্রিপল মার্ডার মামলার আসামিকে গ্রেফতার করের আলোচিত হন। এ জন্য তিনি এ পদকের জন্য মনোনীত হন। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য পদক পেয়েছেন মাধবপুর থানার ওসি মুক্তাদির হোসেন। পুলিশ সপ্তাহ-২০১৭ উপলক্ষ্যে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এই পদক তুলে দেন। মোকতাদির হোসেন রিপন ২০০১ সালে বাংলাদেশ পুলিশের সাব ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন। ২০১২ সালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পেয়ে সিআইডি হেড কোয়াটার, জাতি সংঘ শান্তিরক্ষা মিশন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ, হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় ও বর্তমানে মাধবপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, এবার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) পদক পেয়েছেন ২৬ জন, বিপিএম সেবা ২৪ জন, প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পেয়েছেন ৪১ জন, পিপিএম সেবা পেয়েছেন ৪১ জন। সর্ব মোট ১৩২ জন কর্মকর্তা বিভিন্ন পদকে ভূষিত হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com