বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরের রাজনগর এলাকায় সরকারী ভূমিতে অবৈধভাবে সাইন বোর্ড দিয়ে ভোগ-দখলের চেষ্ঠা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০১৪
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সরকারী ভূমিতে অবৈধভাবে সাইন বোর্ড সাটিয়েছে সন্ত্রাসী মিজান ও তার ভাইয়েরা। ওই সাইবোর্ড অপসারনের দাবী জানিয়ে হবিগঞ্জ সদর মডেল থানা সাধারণ ডায়েরী করা হয়েছে।
সাধারণ ডায়েরীতে বলা হয়, শহরের রাজনগর কবর স্থান এলাকার ৩৩ শতক রেলওয়ের ভূমি বৈধভাবে লীজ গ্রহন করেন সায়েদুজ্জামান সহ কয়েকজন। তারা ওই ভূমি ভোগদখল করে আসছেন। ইদানিং শহরের রাজনগর এলাকার চিহ্নিত সন্ত্রাসী গাজী মিজানুর রহমান ওরপে পিচ্চি মিজান ও তার ভাইয়েরা সরকারী ওই ভূমিতে সাইবোর্ড সাটিয়ে রেলওয়ের এ ভূমি দখলের চেষ্টায় লিপ্ত হয়েছে।
জিডিতে বলা হয়, গাজী মিজান সন্ত্রাসী ও নারী নির্যাতনকারী প্রকৃতির লোক। ইতিপূর্বে অবৈধ অস্ত্রসহ সে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। নানা অপরাধের অভিযোগে সে একাধিক ব্যাব-পুলিশের হাতে গ্রেফতার হয়। জিডিতে বলা হয়, লীজগ্রহীতারা ভূমি আবাদে গেলে আইন শৃংখলা অবনতির আশংকা রয়েছে। তাই সরকারী ভূমিতে সাটানো অবৈধভাবে সাইন বোর্ড অপসারণ ও অবৈধভাবে সাইন বোর্ড সাটানোকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আবেদন জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com