বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বানিয়াচঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের ঢাকায় মৃত্যু দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬
  • ৪২৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং সদরের তকবাজখানী ও মিনাট গ্রামের সংঘর্ষের ঘটনায় আহত ১ জনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে সে মারা যায়। নিহত যুবক তকবাজখানী গ্রামের রজব আলীর ছেলে আক্তার হোসেন (৩০)। গত ৪ ডিসেম্বর ভয়াবহ সংঘর্ষে গুরুতর আহত টেটাবিদ্ধ আক্তার হোসেনকে প্রথমে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার অবস্থার কোন উন্নতি না হওয়া উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সে মারা যায়। এদিকে আক্তার হোসেন এর মৃত্যুর খবর চাউর হলে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী তাৎক্ষনিক থানার সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করেন। এ সময় মিনাট গ্রামের বিভিন্ন বাড়ীতে রাতে এবং দিনে দু’দফা তল্লাশী চালিয়ে দাঙ্গায় ব্যবহৃত প্রায় শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। উক্ত ঘটনাকে কেন্দ্র করে এলাকায় কোন ধরনের সহিংসতা যেন সৃষ্টি না হয় এজন্য গতকাল রাতে বানিয়াচংয়ের আলেম সমাজের প্রতিনিধিদের সাথে মত বিনিময় করেন ওসি অমূল্য কুমার চৌধুরী। এ সময় আলেম সমাজের পক্ষে উপস্থিত ছিলেন মাওঃ আব্দুল বাছিত আজাদ, মাওঃ কাজী আতাউর রহমান, আলহাজ্ব ফরিদ উদ্দিন, মাওঃ গোলাম কাদির, বড়বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, মাওঃ মোবাশ্বির আহমেদ, হাফেজ সাইফুর রহমান, মাওঃ সাইদুর রহমান, মাওঃ ফারুক আহমেদ, মাওঃ মশিউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর ফুটবল খেলাকে কেন্দ্র করে মিনাট ও তকবাজখানী দু’গ্রামবাসী সংঘর্ষে পুলিশসহ প্রায় শতাধিক লোক আহত হয়। উক্ত সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে পুলিশ প্রশাসনের পাশাপাশি বানিয়াচঙ্গের আলেম সমাজ অগ্রণী ভূমিকা পালন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com