বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে গৃহবধুর স্বর্ণের চেইন ছিনতাই ঘটনায় ৫ শিশু আসামী অভিযোগ প্রমানিত হয়নি

  • আপডেট টাইম বুধবার, ২৯ জানুয়ারী, ২০১৪
  • ৪৫৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সংখ্যালঘু পািবারের গৃহবধুর কথিত স্বর্ণলঙ্কার ছিনতাইসহ শ্লীলতাহানীর ঘটনায় ৫ শিশুকে আসামী করে থানায় অভিযোগ দেয়ার ১২ ঘন্টার মধ্যে বিষয়ের মীমাংসা হয়েছে। তবে ১১ থেকে ১২ বছরের শিশুদের অহেতুক আসামি করায় সংশ্লিষ্ট অভিভাবকদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (উত্তর) মোঃ নাজমুল ইসলাম গতকাল সকালে বিষয়টির তদারকি করেছেন।
জানা যায়, গত সোমবার রাতে বাউসা ইউনিয়নের দক্ষিণ গহরপুরের সুকেশ রায় থানায় একটি লিখিত অভিযোগে বলেন, তার স্ত্রী কাবেরী রায় (২৪) ওই দিন সন্ধ্যায় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে একই গ্রামের ৫ যুবক তার স্ত্রীকে ঝাপটে ধরে মুখে কাপড় চেপে শ্লীলতাহানীসহ গৃহবধুর গলার স্বর্ণের চেইন ও কানের দোল ছিনতাই করে নিয়ে যায়। অভিযোগে আসামীদের বয়স ১৮ থেকে ২৪ বছর উল্লেখ করা হয়। আসামী ধরতে রাতেই সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর আবুল কালাম আজাদ একদল পুলিশ নিয়ে অভিযান চালান। কিন্তু কথিত আসামীদের বাড়ি গিয়ে শিশু বয়সের আসামী দেখে তদন্তকারী কর্মকর্তা পড়েন বিপাকে। উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে শিশুদের অভিভাবকদেরকে বলে আসেন সকালে আসামী (শিশুদের) থানায় নিয়ে আসতে। গতকাল সকালে অভিভাবকরা তাদের সন্তানদের নিয়ে থানায় আসেন। এরই মধ্যে গতকাল সকালে বিষয়টি তদারকি করতে সহকারী পুলিশ সুপার (উত্তর) মোঃ নাজমুল হুদা নবীগঞ্জ থানায় পৌঁছেন। শিশু আসামীদের দেখে থানায় উপস্থিত পুলিশ কর্মকর্তা, সাংবাদিকসহ অনেক লোক অবাক হয়ে পড়েন। শিশুদের বিরুদ্ধে আনা শ্লীলতাহানীসহ গৃহবধুর স্বর্ণের চেইন ছিনতাই ঘটনার যথাযথ প্রমাণ দিতে ব্যর্থহন বাদি। পরে বাদি স্বীকার করেন তার বাড়ির চলিতা গাছের চলিতা পাড়তে এসেছিল শিশুরা। তার স্ত্রী শিশুদের তাড়িয়ে দিলে শিশুরা গৃহবধুকে বকাঝকা দিয়ে চলে যায়। শিশুদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও ভুল তথ্য দিয়ে পুলিশকে হয়রানির জন্য বাদিকে সতর্ক করে দেয়া হয়। একই শিশুরা সুকেশ রায়ের বাড়িতে বিনাঅনুমতিতে চলিতা পাড়তে যাওয়ার জন্য অভিভাবকরা দুঃখ প্রকাশ করেন এভাবেই সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যদের মাধ্যমে ভুল বুঝাবুঝির অবসান হয়। এবং শিশুদেরকে তাদের অভিভাবকদের সাথে ফিরিয়ে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com