শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কুলাউড়ায় চুরির ঘটনায় শায়েস্তাগঞ্জ আল মদীনা হোটেল থেকে দুই চোর আটক

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬
  • ৩৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজারস্থ একটি দোকানের তালা ভেঙ্গে ও টিনের চাল কেটে দুইবার চুরির ঘটনায় আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। শায়েস্তাগঞ্জ আল মদীনা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে আটক চোরের স্বীকারোক্তি অনুযায়ী অপর চোরকে গ্রেফতার করা হয় বলে গতকাল শনিবার দুপুর ২টায় কুলাউড়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অফিসার ইনচার্জ শামসুদ্দোহা (পিপিএম)। আটককৃতরা হলো উপজেলার মনসুর গ্রামের মৃত সাজ্জাদ মিয়ার পুত্র মুকিত মিয়া (২৩) ও দক্ষিণ জয়পাশা গ্রামের মৃত ইউসুফ আলীর পুত্র বলাই মিয়া (২৪)। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, পৌর শহরের দক্ষিণবাজারস্থ ‘ফিজা এন্ড কোং লিঃ দোকানে চুরির ঘটনায় ১ ডিসেম্বর থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করে। প্রাথমিক পর্যায়ে দোকানের সিসিটিভি’র ভিডিও ফুটেজ দেখে একজন চোর মুকিত মিয়াকে সনাক্ত করা সম্ভব হয়। গোপন সংবাদের ভিত্তিতে ২ ডিসেম্বর বিকালে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌর এলাকার আল মদীনা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে তাকে আটক করেন কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম। পরে তার দেয়া স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে রাতে কুলাউড়া পৌর এলাকার জয়পাশা থেকে বলাই মিয়াকে আটক করেন এসআই হারুন অর রশীদ ও এসআই কানাই লাল চক্রবর্তী।
উল্লেখ্য, চলতি বছর ওই দোকানে এর আগেও চুরি সংগঠিত হয়েছিলো। তখন সিসিটিভি ফুটেজে চোরের চেহারা অস্পষ্ট থাকায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com