মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় কাল ভোট গ্রহন ॥ আজ যাচ্ছে ব্যালট পেপারসহ মালামাল বিকাশে প্রতারণার শিকার দুই জনের টাকা উদ্ধার আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা নবীগঞ্জে জাতীয় পার্টির জরুরী সভায় বক্তারা ॥ উপজেলা জাতীয় পার্টির সমর্থিত কোন চেয়ারম্যান প্রার্থী নেই বিএনপি নেতা হাজী মইনুল ইসলাম এখলাছের মৃত্যুতে গউছের শোক পিটিআই কম্পাউন্ডের পানি নিস্কশনে পরিচ্ছন্নতা কাজ করছে পৌরসভা লাখাইয়ে আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘর বাড়ি ও ফসলি জমি ক্ষতিগ্রস্ত আবারও শ্রেষ্ঠ এএসআই হলেন শিবলু মজুমদার হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা

চুনারুঘাটের সজল গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬
  • ৪০৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আশ্রাফপুর গ্রামের মৃত লাল মিয়ার পুত্র সজল আনছারী (৪৫) কে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।
জানা যায়, গতকাল বুধবার দুপুরের দিকে আশ্রাফপুর এলাকা থেকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। থানা পুলিশ এসআই মুকিত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন অপকর্মের অভিযোগে সজল আনছারীকে গ্রেফতার করে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে শুকদেবপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় মদ, গাঁজা চুরির মামলা সহ তার বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে চুনারুঘাট থানায় চুরির মামলা হয়েছে। যার মামলা নং-২২। এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে বিকেলে সজল আনছারীকে হবিগঞ্জ জেল কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com