বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অসুস্থ মানুষের পাশে দাঁড়াতে চ্যারিটি স্কাইড্রাইভ করলেন অসুস্থ ইমরান চৌধুরী

  • আপডেট টাইম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৫৩ বা পড়া হয়েছে

ইংল্যান্ড প্রতিনিধি ॥ ব্রিটেনে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ মানুষের পাশে দাঁড়াতে অসুস্থ অবস্থায়ই চ্যারিটি ফান্ডরাইজিং স্কাইডাইভ করলেন ব্রিটিশ বাংলাদেশি তরুণ সমাজসেবক ও যুব সংগঠক মোফাজ্জল চৌধুরী ইমরান। একশন ওল্ডহ্যাম ফান্ড এর আয়োজনে ১২ জন এই স্কাইড্রাইভে অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ৯ জনই ছিলেন নারী, আর ইমরান সহ ৩ জন পুরুষ। ইমরান ছিলেন একমাত্র এশিয়ান মুসলমান। এই স্কাইড্রাইভে অংশ নেয়ার কারণ জানতে চাইলে ইমরান বলেন, “আমরা যারা অন্যদেশে পরিবার নিয়ে বাস করি, সে দেশও আমাদের নিজেদের দেশ। সেখানে থেকেই আমরা বাংলাদেশের জন্য অনেক কিছু করি বা করার চেষ্টা করি। কিন্তু খুব কম মানুষ আছেন যারা যে দেশে বাস করেন, সে দেশের জন্য কিছু করেন। ব্যবসা বাণিজ্য করেন অনেকেই, কিন্তু সেটা প্রাথমিকভাবে লাভের আশায় বলতে হবে। ইংল্যান্ডে বর্তমানে অনেক মানুষ আছে যারা রাস্তায় ঘুমায়। অনেক আছে যাদের পেটে খাবার নেই। অনেকেই বিভিন্ন রোগে ভুগছে। আমাদের সবার উচিত তাদের জন্যও কিছু করা। কাজের মাধ্যমে তাদের বুঝানো যে আমরা যে দেশে বাস করি, সেটা আমাদের ও দেশ। পৃথিবী পরিবর্তন হচ্ছে, তাই শান্তির স্বার্থে আমাদেরও কিছুটা পরিবর্তন হতে হবে।
নিজে অসুস্থ অবস্থায় এরকম একটি ভয়ঙ্কর খেলায় অংশ নেয়ার কারণ জানতে চাইলে ইমরান বলেন, এটা তার জন্য একটি চ্যালেঞ্জ ছিল। অসুস্থ হলেই জীবন থেমে থাকে না। অসুস্থ হলে নিজেকে নিজে চ্যালেঞ্জ করতে হয়, আর তাতেই সুস্থতা ফিরে আসার সম্ভাবনা থাকে। ইমরান আরো বলেন যে এতো মানুষের দোয়া সাথে থাকতে খারাপ কিছু তিনি ভাবতে পারেন না।
ইমরান গত আড়াই বছর ধরে অসুস্থ। তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন। ইমরান ব্রিটেনের গ্রেটার ম্যানচেস্টার এর ওল্ডহ্যাম শহরে জন্মগ্রহন করেন। পরিবার নিয়ে সেখানেই বাস করছেন। বাংলাদেশে ইমরান এর বাড়ি নবীগঞ্জ উপজেলার ৮ নং সদর ইউনিয়নের ঘোণাপাড়া গ্রামে। ইমরান এর বাবা মোঃ শাহজাহান চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com