শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ শহরে ফিল্মি স্টাইলে যুবক অপহরণ ৩০ ঘন্টার পর উদ্ধার ॥ আটক ৪

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ৪১৩ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ শহরের কামড়াপুর ব্রীজ থেকে আলমগীর ওরফে লঙ্গি মিয়া নামে এক ব্যক্তিকে ফিল্মি স্টাইলে অপহরণ করে মুক্তিপন দাবীর অভিযোগে ৪ যুবক আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, শহরের উমেদনগর গ্রামের ফারুক মিয়ার পুত্র নোমান মিয়া (২০), পাথারিয়া গ্রামের লাল মিয়ার পুত্র কাশেম (২২), অপর ২ জন হল, কাউছার মিয়া (২০) ও উজ্জল মিয়া (২২)।
Atok Kasem copyপরে আটক কাশেমের স্বীকারোক্তি মতে, পুলিশ হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। দীর্ঘ ৩০ ঘন্টার পর রাত সাড়ে ১২টায় সদর উপজেলার মির্জার গ্রামের একটি নির্জন বাড়ী থেকে অপহৃত লুঙ্গি মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিন।
পুলিশ ও আহত ভিকটিম সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত করিম হোসেনের পুত্র আলমগীর ওরফে লঙ্গি মিয়া (৩৫) বিদেশের যাবার জন্য গত রবিবার দুপুরে হবিগঞ্জ শহরে আসেন। দিন ঘরিয়ে সন্ধ্যা হলে তার পরিচিত শহরতলীর পাথারিয়া গ্রামের লাল মিয়ার পুত্র রাসেল মিয়া ফোন করে লঙ্গি মিয়াকে কামড়াপুর ব্রীজে নিয়ে যায়। সেখানে কাশেমের সাথে পূর্ব থেকে উৎপেতে থাকা ৭/৮জন লোক তাকে অস্ত্রের মূখে জিম্মি করে অপহরণ করে একটি বাড়ীতে নিয়ে যায়। ওই দিন ফজরের আযানের পূর্ব মুর্হুতে অপহৃত আলমগীর মিয়াকে পাশ্ববর্তী হাওরে নিয়ে যায়। সেখানে মুক্তিপনের দাবীতে অপহৃত লঙ্গি মিয়ার উপর নির্যাতন চালায় অপহরণকারীরা।
এক পর্যায়ে অপহরণকারীরা আলমগীর মিয়ার বাড়ীতে ফোন করে তার ভাই আব্দুল মালেককে জানান, আপনার ভাইকে অপহরণ করা হয়েছে। মুক্তিপন না দিলে তাকে হত্যা করা হবে। এমন সংবাদ পেয়ে ভেঙ্গে পড়ে অপহৃত আলমগীর মিয়ার পরিবারের সদস্যরা। এক পর্যায়ে মুক্তিপন হিসেবে ১ লক্ষ ৮০ হাজার টাকার বিনিময়ে অপহৃত লুঙ্গী মিয়াকে অক্ষত অবস্থায় ফেরত দিবে জানায় অপহরণকারীরা এবং টাকা নিয়ে কামড়াপুর ব্রীজে যাওয়ার কথা বলে।
এদিকে অপহৃত আলমগীর মিয়ার ভাই আব্দুল মালেক, এ বিষয়টি হবিগঞ্জ সদর থানার ওসি নামিজ উদ্দিনকে অবহিত করলে কৌশলে
পুলিশ সাদা পোষাকে আব্দুল মালেকের সাথে কামড়াপুর ব্রীজে অবস্থান নেয়। সেখানে অপহরণকারীরা টাকা নিতে আসলে সদর থানার ওসি তদন্ত বিশ্বজিত দেব, এসআই মিজানুর রহমানসহ একদল পুলিশ সাদা পোষাকে ৪ জনকে আটক করে। এ সময় অপহরণকারীর মূল হোতা রাসেল মিয়া পালিয়ে যায়।
পরে রাতেই লঙ্গী মিয়াকে সনাক্ত করার জন্য আটকৃতদের সামনে নিলে তিনি শুধুমাত্র কাশেমকে সনাক্ত করেন। বাকীদের তিনি ছিনতে পারেননি। এ ব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, কাশেমকে ছাড়া কোন অভিযোগ না পেলে বাকীদেরকে তদন্ত করে ছেড়ে দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com