শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সদর ও লাখাইয়ে সংঘর্ষে আহত অর্ধশত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬
  • ৬১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় পৃথক সংঘর্ষে নারী ও শিশুসহ অর্ধশত আহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে লাখাই উপজেলার সিংহগ্রাম ও হবিগঞ্জ সদর উপজেলার উত্তর চরহামূয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে লাখাই উপজেলার সিংহগ্রাম গ্রামে আক্রাম আলীর ছেলে মহসিন (১৫) ও একই গ্রামের সামছুর রহমানের পুত্র আশিক (১৪) এর মধ্যে দারাগুটি খেলা নিয়ে ঝগড়া হয়। পরে উভয় পক্ষে তাদের আত্মীয়- স্বজন ঝগড়ায় যোগ দেয়। স্থানীয় মুরুব্বিরা উভয় পক্ষকে শান্ত করে বুধবার দুপুরে সালিশের সময় নির্ধারণ করেন। এরই প্রেক্ষিতে গতকাল বুধবার দুপুর ২টার দিকে সালিস বসে। সালিস চলাকালে উভয় পক্ষের প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়। আহতদের মাঝে হাফিজুল ইসলাম, সাব্বির আহমেদ, হুমায়ুন মিয়া, সেলিম মিয়া, শাহিনুর আলম, আবু কালাম, কালা মিয়া, সাইফুল্লা ও সামছুল আলমকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
সংঘর্ষের খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। লাখাই থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে ৪জনকে আটক করা হয়েছে।
অপরদিকে হবিগঞ্জ সদর উপজেলার উত্তর চরহামুয়া গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল বুধবার বিকেলে আব্দুস সাদেকের ছেলে একই গ্রামের মঞ্জু মিয়ার জমিতে মাছ ধরতে যায়। এ সময় মঞ্জু মিয়ার লোকজন তাকে বাধা দিলে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে মহিলাসহ ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় আব্দুস সাদিককে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। মামুন মিয়া, সোহাগ মিয়া, শরীফা আক্তার ও আলকাছ মিয়াসহ অন্যদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। স্থানীয় মুরুব্বিরা সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com