শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

লাখাইয়ে ছোট ভাইয়ের হামলায় স্বামী-স্ত্রী আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জুন, ২০১৬
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার মনতৈল গ্রামে পূর্ব বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই ও ভাবী আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আকল মিয়া ও তার স্ত্রী শাহানা আক্তার।
আহত আকল মিয়া জানান, ছোট ভাই সেলিম (৩০) এর সাথে জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল আকল মিয়ার স্ত্রী শাহানা আক্তার দেবর সেলিমকে গালমন্দ করে। এতে সেলিম ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আকল মিয়া ও তার স্ত্রী শাহানাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com