শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

২৯ আগষ্ট জেলা বিএনপির সভা হবিগঞ্জে আসছেন ইলিয়াছ আলী !

  • আপডেট টাইম সোমবার, ২৬ আগস্ট, ২০১৩
  • ৪৭১ বা পড়া হয়েছে

আব্দুল হালীম ॥ আগামী ২৯ আগষ্ট হবিগঞ্জ আসছেন প্রায় ১৬ মাস গুম হওয়া বিএনপি নেতা এম ইলিয়াছ আলী। ওই দিন তিনি হবিগঞ্জ জেলা বিএনপির এক জরুরী সভায় তিনি যোগ দেবেন বলে হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকের কাছে প্রেরিত বিএনপির কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক আসাদুল কবীর শাহিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে আগামী ২৯ আগষ্ট বৃহষ্পতিবার সকাল ১১টায় হবিগঞ্জ জেলা পরিষদ কমপ্লেক্স মিলনায়তনে কেন্দ্রের নির্দেশে জেলা বিএনপির এক জরুরী সভা আহবান করা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাস্তবায়নের দাবিতে চলমান আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে জেলায় জেলায় কেন্দ্রীয় নেতারা সফর করছেন। এর অংশ হিসেবে ওই ওই দিন সভায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী দলনেতা হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া এ টিমে সদস্য হিসেবে গুম হওয়া বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াছ আলী, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শেখ সুজাত মিয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য শাম্মি আক্তার শিপা। ওই সভা পরিচালনা করবেন হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ। সভায় জেলা বিএনপির কার্য নির্বাহী কমিটির সকল নেতা ও সদস্য, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোহাম্মদ নাহিজ। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক ডাঃ আহমদুর রহমান আবদাল জানান, কেন্দ্রীয় অফিসের বিজ্ঞপ্তিতে ২৯ তারিখের সভায় এম ইলিয়াছ আলী উপস্থিত থাকার কথা জানানো হয়েছে। এ ব্যাপারে জেলা বিএনপির সাধারাণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জেলায় জেলা সাংগঠনিক সফর উপলক্ষ্যে ২৯ অক্টোবরের সভায় শমসের মুবিন চৌধুরীর সাথে টিমের সদস্য হিসেবে এম ইলিয়াছ আলী, শাম্মি আক্তার শিপা এমপি, শেখ সুজাত মিয়া এমপি উপস্থিত থাকার কথা উল্লেখ করা হয়েছে।
এদিকে এ ব্যাপারে জানতে কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক আসাদুল কবীর শাহিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সাংগঠনিক সফর উপলক্ষে গঠিত কমিটিতে আগে থেকেই এম ইলয়াস আলীর নাম ছিল। আমাদের বিশ্বাস সরকার ইলিয়াস আলীকে ছেড়ে দিবেন। এ কারণেই ওনার নাম এখনো তালিকায় রয়েছে।
উল্লেখ্য ২০১২ সালের ১৭ এপ্রিল রাজধানীর একটি হোটেল থেকে বের হওয়ার পর এম ইলিয়াছ আলীর আর কোন সন্ধান মেলেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com