শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে নিজামপুর ইউপিতে চেয়ারমান প্রার্থী আওয়াল তালুকদারকে জরিমানা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুন, ২০১৬
  • ৩৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নে আচরণ বিধি লঙ্ঘন করে প্রকাশ্যে মিছিল করার অভিযোগে চেয়ারম্যান প্রার্থী আব্দুল আউয়াল তালুকদারের জরিমান করেছে ভ্রাম্যমান আদালত।
জানা যায়, ৩১ মে বিকালে আচরণ বিধি লঙ্ঘন করে ওই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা নিজামপুর বাজারে একটি মিছিল বের করে। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিতভাগ পরাগ তালুকদারের নেতৃত্বে ভ্রম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ২ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা পরিশোধ করেন তার সমর্থক কবির আনছারি। ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন, সদর থানার এসআই রাজ কুমারের নেতৃত্বে একদল পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com