বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

লাখাই উপজেলার ৪ ইউনিয়নে সাড়ে ১২ কোটির টাকার কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬
  • ৩৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার ৪ ইউনিয়নে ১২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বুধবার এসব উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হবিগঞ্জ-সদর লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। এতে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার কৃষি ক্ষেত্রে বিপ্লব ঘটিয়েছে। বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তিই কৃষি। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বিদেশে খাদ্য রফতানি করছে। বাংলাদেশের গ্রামীণ জনগোষ্ঠীর দারিদ্র্য বিমোচনে কৃষি উৎপাদন বৃদ্ধির সাথে সামাজিক সুরা জড়িত। ক্রমবর্ধমান জনসংখ্যার খাদ্য নিরাপত্তা অর্জন ও নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার কৃষি খাতের উন্নয়ন অব্যাহত রেখেছে। এমপি আবু জাহির বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর হবিগঞ্জ ও লাখাই’র বিভিন্ন অঞ্চলের লোকজন রাস্তাঘাট ও বিদ্যুতের দাবি জানিয়ে আসছিল। এসব দাবির পরিপ্রেক্ষিতে গত ৭ বছরে এলাকায় বিদ্যুৎ ও রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তিনি রাজনীতির নামে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টিকারী দুর্বৃত্তদের ব্যাপারে সতর্ক থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
উন্নয়ন কর্মকান্ডের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের হাসান, ইউপি চেয়ারম্যান মুক্তার হোসেন বেনু, নুরুজ মোল্লা, মাহফুজুল আলম মাহফুজ, আব্দুল হাই কামাল, কৃষক লীগ নেতা শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, আব্দুল মতিন মাস্টার, তৌহিদ মোল্লা, আলমগীর মোল্লা, দেলোয়ার হোসেন মান্না, মোজাহিদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com