শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ছোট বহুলার নিশংস হত্যাকান্ডে জড়িত অন্যতম আসামী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬
  • ৩৬৬ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ শহরতলীর ছোট বহুলায় আব্দুল আজিজ হত্যা মামলার এজাহারভূক্ত অন্যতম আসামী জুয়েল মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ। গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই পার্থ রজ্ঞণ চক্রবর্তী তাকে কালনী গ্রামের তার এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করতে গেলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটককৃত যুবক ছোট বহুলার মোঃ খুরশেদ আলীর পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার ছোট বহুলা গ্রামের আব্দুল আাজিজ নামে এক যুুবক দুর্বৃত্তদের হামলা করে তার হাত কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। পরে স্থানীয়রা আব্দুল আজিজকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে আনলে কর্তবরত চিকিৎসক তাকে আশংঙ্কাজনক অবসস্থায় সিলেট প্রেরন করেন। সেখানে আব্দুল আজিজ চিকিৎসাধীন অবস্থায় সিলেটে মারা যায়।
এরপর তার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় জুয়েলকেও আসামী করা হয়। এরপর কয়েক মাস পলাতক থাকার পর গতকাল সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ কালনী নোয়াবাদ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com