শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আগুন ॥ বুল্লা বাজারে ২৫টি দোকান পুড়ে ছাই ॥ ক্ষতি ৩ কোটি টাকা

  • আপডেট টাইম শনিবার, ৪ জানুয়ারী, ২০১৪
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার বুল্লা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।  এতে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। গতকাল শুক্রবার মধ্যরাংতে বাজারের শফিকুল ইসলামের কম্পিউটার ও মোবাইলের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।
লাখাই থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন জানান, বুল্লা বাজারের ব্যবসায়ী শফিকুল ইসলামের কম্পিউটারের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুন বাজার ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ দমকল বাহিনীর দু’টি ইউনিট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও স্থানীয় লোকজন দীর্ঘ চেষ্টা চালিয়ে রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। ভয়াবহ আগুনে শফিকুল ইসলামের কম্পিউটারের দোকান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মুশফিউর আলম আজাদের সারের দোকান, জামাল উদ্দিন ও সুশান্ত রায়ের ফার্মেসী, আল-আমিনের ষ্টেশনারী দোকানসহ ২৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। অন্যদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে লাখাই থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন এবং সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন মাষ্টার আজিজুল হক জানান, খবর পাবার সাথে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com