বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আনোয়ারপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৭০

  • আপডেট টাইম রবিবার, ২০ মার্চ, ২০১৬
  • ৫৩৮ বা পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জে স্কুল ছাত্রী উত্ত্যক্তের জের ধরে শহরতলীর দু’গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এ সময় বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে গুরুতর আহত ৭ জনকে সিলেট ও ৩০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
Habiganj pic-1পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকালে হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী স্কুল থেকে তার বাড়ি নোয়াগাও যাচ্ছিল। পথিমধ্যে বাইপাস সড়কের আনোয়ারপুর পয়েন্টে পৌছুলে আনোয়ারপুর গ্রামের কয়েকজন যুবক তাকে উত্ত্যক্ত করে। বিষয়টি জানতে পেরে স্কুল ছাত্রীর বড় ভাই নিজাম উদ্দিন ঘটনাস্থল আনোয়ারপুর পয়েন্টে এসে এর প্রতিবাদ করলে যুবকরা তার সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাDSC00899 copy ঘটে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন পরিস্থিতি শান্ত করে। এ ঘটনার পর নোয়াগাও গ্রামের ফুল মিয়া ব্যবসা শেষে বাড়ি ফিরছিলেন। তিনি আনোয়ারপুর পয়েন্টে যাওয়া মাত্র আনোয়াপুরের লোকজন তাকে DSC00894 copyমারধর করে। এ খবর নোয়াগাও গ্রামে পৌছুলে লোকজন উত্তেজিত হয়ে আবারো দু’গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় নোয়াগাও গ্রামের উত্তেজিত লোকজন আনোয়ারপুর গ্রামে প্রবেশ করে বেশকয়েকটি বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করে বলে আনোয়ারপুর গ্রামের লোকজন জানান। কয়েকটি দোকানও ভাংচুর করা হয়েছে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল DSC00904 copyথানার পুলিশ ঘটনাস্থলে পৌছে ১০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। উভয় সংঘর্ষে প্রায় ৭০ জন আহত হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত ফুল মিয়া, তোফাজ্জুল, মন্নার আলী, জসিম উদ্দিন, তোতা মিয়া, শাহ আলম ও জামিলকে সিলেট এবং পলাশ, আল-আমিন, জিয়াউল, সালেক, রায়হান, আসকির, সুমন, শিপন, জুনু, নাঈম, আজমত আলী, জাহাঙ্গীর মিয়াসহ ৩০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com