বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের দুই আওয়ামীলীগ নেতার পরিবারকে ১৬ লাখ টাকার চেক দিলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম শুক্রবার, ৪ মার্চ, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জের মরহুম দুই আওয়ামী লীগ নেতার পরিবারের সদস্যদের জন্য বরাদ্দকৃত ১৬ লাখ টাকার চেক প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম দুই আওয়ামী লীগ নেতার পরিবারের সদস্যদের হাতে এ চেক তুলে দেন। এ সময় হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির উপস্থিত ছিলেন।
বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, ইউপি চেয়ারম্যান কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর পরিবারের পক্ষে ১০ লাখ টাকার চেক গ্রহণ করেন তার শ্বশুর মোতাব্বির হোসেন চৌধুরী, স্ত্রী শাহীনা আক্তার চৌধুরী ও দুই পুত্র আমিরুল ইসলাম চৌধুরী, মাশরুফ চৌধুরী এবং মেয়ে শারমিন আক্তার রিম্মি চৌধুরী।
এছাড়া লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম মোর্শেদ কামাল তালুকদার মোশাহিদের পরিবারের পক্ষে ৬ লাখ টাকার চেক গ্রহণ করেন তার স্ত্রী লাকী আক্তার। এ সময় তার সাথে ছিলেন পুত্র জোহা ও আরিয়াল এবং লাকী আক্তারের ভাই জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইদুর রহমান।
উলে­খ্য, বাহুবল উপজেলা আওয়ামী লীগ সভাপতি, ইউপি চেয়ারম্যান, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু ২০১৫ সালের ৩ আগস্ট কিডনীজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। এছাড়া লাখাই উপজেলার বুল­া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ কামাল তালুকদার মোশাহিদ মাধবপুর উপজেলার হরষপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের নিচে কাটা পড়ে মর্মান্তিকভাবে প্রাণ হারান। পরবর্তীতে উভয় নেতার অকাল মৃত্যুতে তাদের পরিবার-পরিজনের পক্ষে হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির প্রধানমন্ত্রীর নিকট আর্থিক সাহায্য পাওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী তার ত্রাণ তহবিল থেকে কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর পরিবার-পরিজনের জন্য ১০ লাখ টাকা ও মোর্শেদ কামাল তালুকদার মোশাহিদ এর পরিবারের জন্য ৬ লাখ টাকা মঞ্জুর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com