বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে যুবলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম সোমবার, ১৮ জানুয়ারী, ২০১৬
  • ৩৭৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি \ বাহুবলে যুবলীগ-ছাত্রলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে গতকাল রবিবার বাহুবল মধ্যবাজারে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি অলিউর রহমান অলি। ছাত্রলীগ নেতা আলাউদ্দিনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির চৌধুরী। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ফরিদ তালুকদার, আব্দুল মুছাব্বির শাহীন, যুবলীগ সাধারণ সম্পাদক তারা মিয়া, মোশাহীদ আলী, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মিলন আখঞ্জী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, ছাত্রলীগ সভাপতি ফারুকুর রশিদ, সাধার সম্পাদক রশিদ আহমেদ, রিমন, সুজন আখঞ্জী, রমজান আলী, খন্দকার বাবুল, ফজলে এলাহী লুলু ও হাবিবুর রহমান বিলাত প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ অবিলম্বে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যতায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
উলে­খ্য, গত ১৫ জানুয়ারি উপজেলার কল্যাণপুর গ্রামের নূর মিয়ার পুত্র আরজু মিয়া বাদী হয়ে ছাত্রলীগ নেতা তোফায়েল ও ফখরুল এবং যুবলীগ নেতা আলাল মিয়া মেম্বারের বিরুদ্ধে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com