বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫
  • ৪১৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাই গ্রাম থেকে ল²ী রাণী বৈদ্য (২২) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে নবীগঞ্জ থানা পুলিশ এ লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে আলোচনা চলছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নিহত ল²ী রাণী বৈদ্য ওই গ্রামের রাজ কুমার বৈদ্যর স্ত্রী।
সুত্রে জানা যায়, উপজেলার আমড়াখাইর গ্রামের রাজ কুমার বৈদ্য দীর্ঘদিন যাবৎ সিলেট থেকে ব্যবসা বানিজ্য করে আসছেন। ব্যবসায় গত কয়েকদিন ছুটি থাকাতে বেড়াতে আসেন গ্রামের বাড়িতে। ছুটি শেষে গত রবিবার সকালে স্ত্রীকে নিয়ে খাওয়া ধাওয়া করে কর্মস্থল সিলেটে ফিরে যান। স্বামী রাজ কুমার বৈদ্যকে সিলেটে বিদায় করে শয়ন কক্ষে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন ল²ী রাণী বৈদ্য। বেলা ২টায় তার কোন সারা শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজায় ডাকাডাকি করে কোন সারা পায়নি। এক পর্যায়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ দেখতে পান ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে ল²ী রাণী। এসময় পরিবারের লোকজনের সুরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ গতকাল সোমবার দুপুরে লাশ উদ্ধার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com