শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সার্বক্ষণিক নজরদারীর জন্য হবিগঞ্জকে সিসি টিভির আওতায় আনা হবে-ডিআইজি

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ অক্টোবর, ২০১৫
  • ৩৮৩ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ সিলেট বিভাগের ডিআইজি মোঃ মিজানুর রহমান বলেছেন, এবাই প্রথম দুর্গা পূজায় হবিগঞ্জে সিসি ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে। এতে ক্রিমিনালরা থাকে ভীতসন্ত্রস্থ, আমরাও এর মাধ্যমে অনেক তথ্য পেয়ে থাকি। তিনি বলেন, আইন শৃংখলা বাহিনীর তৎপরতার কারণে এখন পর্যন্ত সিলেট বিভাগে বড় ধরনের কোন অঘটনের তথ্য আমরা পাইনি। তিনি বলেন, ইউকে পুলিশ সিসি টিভি নির্ভর। আমি মনে করি শুধু পূজা উপলক্ষে নয় সার্বক্ষণিক নজরদারীর জন্য হবিগঞ্জকে পার্মানেন্ট সিসি টিভির আওতায় নিয়ে আসার জন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ প্রদান করেন। যাকে কেউ ক্রাইম করে শহর থেকে বের হতে না পারে। এ জন্য তিনি জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিত্তবানদের সহযোগিতার আহ্বান জানাচ্ছি। তিনি গতকাল পুজা উপলক্ষে শহরের রামকৃষ্ণ মিশন রোডে স্থাপিত পুলিশ কন্ট্রোল রুমে এক প্রেসব্রিফিংকালে উপরোক্ত কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার সহিদুল ইসলাম, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পূণ্যব্রত চৌধুরী বিভু, সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com