সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
তেলিয়াপাড়া বাগান থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার আজমিরীগঞ্জের সাবেক পৌর প্রশাসক গোলাম ফারুক আর নেই কেন্দ্রীয় বিএনপি শোক নবীগঞ্জ উপজেলা নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে এজেন্ট হয়ে কাজ না করার নির্দেশ অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী নবীগঞ্জ ও বাহুবলে নিরপেক্ষ নির্বাচন চান গ্রেটবৃটেন ইউকে এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুহিত রাসেল হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন ১০৩১ আনসার সদস্য বানিয়াচং উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত মহাসড়কের মিরপুরে পিকআপ চাপায় ডেলিভারীম্যান নিহত হবিগঞ্জে জমকালো আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিএনপি নেতা গোলাম ফারুকের মৃত্যুতে জিকে গউছের শোক মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই কল্যাণ মূলক কাজ করে যাচ্ছি-সৈয়দ শাহজাহান

বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ১১

  • আপডেট টাইম বুধবার, ২১ অক্টোবর, ২০১৫
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামীসহ ১১ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তন্মধ্যে ৮ জন পরোয়ানাভুক্ত ও ৩জন নিয়মিত মামলার আসামী।
জেলা গোয়েন্দা কর্মকর্তা শাহ গোলাম মর্তুজা জানান, নবীগঞ্জ উপজেলার কাকুড়া গ্রামের ১ বছরের সাজাপ্রাপ্ত লাল মিয়ার ছেলে শাহিন মিয়াকে গ্রেফতার করেন এসআইন ধর্মজিৎ সিনহা। চুনারুঘাট উপজেলার গোবরখলা গ্রামের ১ বছরের সাজাপ্রাপ্ত হারুন মিয়ার ছেলে উজ্জল মিয়াকে গেফতার করেন এসআই জাহিদ। এছাড়াও জেলার সদর থানায় ১ জন, চুনারুঘাট থানায় ২ জন, বানিয়াচং থানায় ২ জন, বাহুবল থানায় ১ জন ও নবীগঞ্জ থানায় ৫ জন আসামী গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com