বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের গাড়িতে করে এরশাদ সিএমএইচে

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৩
  • ৪০৭ বা পড়া হয়েছে

এক্সপ্রেস রিপোর্ট ॥ জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ গতকাল বৃহস্পতিবার ঢাকা সিএমএইচে ভর্তি হয়েছেন। রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১ এর একটি দল সাদা পোশাকে এরশাদকে তার বারিধারার বাসা থেকে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, অসুস্থ বোধ করায় তাকে ঢাকা সিএমএই – এ ভর্তি করা হয়েছে।
জানা গেছে, এরশাদ ‘অসুস্থ’ হওয়ায় জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন দলের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। তার নেতৃত্বে অবশেষে দলটি নির্বাচনে অংশ নিচ্ছে।
রাত ১০টার পর থেকেই এরশাদকে ‘আটক’ করা হতে পারে বলে খবর ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জাপার শতাধিক নেতা-কর্মী এরশাদের বাড়ির সামনে অবস্থান নেয়। কিছুক্ষণ পর সেখানে এসে এরশাদের সঙ্গে দেখা করেন জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী রতœা আমিন হাওলাদার। রাত ১১টার কয়েক মিনিট পর এরশাদের বাড়ির সামনে এসে থামে র‌্যাবের তিনটি গাড়ি। তারা সবাই ছিলেন সাদা পোশাকে। তাদের মধ্য থেকে একটি দল সরাসরি এরশাদের বাসায় প্রবেশ করে। প্রথমে তারা এরশাদের সঙ্গে ১৫ মিনিট আলাপ করেন। সাড়ে ১১টায় এরশাদকে সঙ্গে নিয়ে নিচে এসে গাড়িতে ওঠেন। তাকে নিয়ে যাওয়ার সময় উপস্থিত জাপার কর্মীরা র‌্যাবের গাড়িটি ঘিরে এরশাদ, এরশাদ বলে শ্লোগান দিতে থাকেন। ভীড় ঠেলে গাড়ি বের হয়ে সোজা চলে যায় ঢাকা সেনানিবাসের দিকে। রাত সোয়া ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এরশাদ সিএমএইচ – এ ভর্তি আছেন বলে জানান রুহুল আমিন হাওলাদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com