বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী ॥ পূর্ব ও পশ্চিম ভাকৈর ইউনিয়নে বিদ্যুৎ কারো একার কৃতিত্ব নয়

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ জুন, ২০১৫
  • ৪৩১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আলমগীর চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ২০২১ সালের মধ্যে দেশকে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। বিজ্ঞান ও প্রযুক্তির যুগে সর্বাগ্রে প্রয়োজন বিদ্যুৎ। বিবিয়ানায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর কাছে ১ ও ২ নং ইউনিয়নে বিদ্যুতের জন্য আমি দাবি তুলে ছিলাম। দাবির প্রেক্ষিতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী প্রতিশ্র“তি দিয়ে ছিলেন। পরে কে ডিও দিলেন কিংবা না দিলেন তা কোন বিষয় নয়। বিদ্যুৎ আসতে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ থেকে শুরু করে আওয়ামীলীগ নেত্রী অবসর প্রাপ্ত লেপ্ট্যান কর্নেল কানিজ ফাতিমা, হবিগঞ্জের জেলা প্রশাসক, এম এ মুনিম চৌধুরী বাবু এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড মোঃ আবু জাহির এমপির ভূমিকা রয়েছে। তা সম্মিলিতভাবে আওয়ামীলীগের সফলতা। তা কারো একার কৃতিত্ব নয়। তিনি গতকাল নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের বিবিয়ানা উচ্চ বিদ্যালয়ে তার সম্মানে এক সংবর্ধনানুষ্টানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।
প্রধান শিক্ষক রাধা রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে গোপী দাশের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান সমর চন্দ্র দাশ, ইউপি চেয়ারম্যান মেহের আলী মালদার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিধান ধর, সহ-প্রচার সম্পাদক গৌতম কুমার দাশ ও আশিষ দাশ প্রমূখ। সংবর্ধনার পূর্বে আলমগীর চৌধুরী জগন্নাথপুর বিবিয়ানা নদীতে প্রতিমা বিসর্জনের জন্যে ৩ লাখ টাকা ব্যয়ে নির্মানাধীন পাকা ঘাটের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিখিল আচার্য্য, সাধারণ সম্পাদক সুখেন্দু রায় বাবুল প্রমূখ। সেখানে এক সুধী সমাবেশে আলমগীর চৌধুরী তার বক্তব্যে ইউনিয়নের মসজিদ-মন্দিরসহ এলাকার রাস্তাঘাট উন্নয়নের আশ্বাস প্রদান করেন। স্থানীয় বক্তারা ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নে তার এক বৎসরের উন্নয়ন কর্মকান্ডের প্রসংশা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com