শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা বাবা মা ছেলে মেয়েসহ নিহত ৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জুন, ২০১৫
  • ৪৩৭ বা পড়া হয়েছে

এটিএম সালাম/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাবা, মা, ছেলে ও মেয়েসহ ৫জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২জন। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারের নিকটে ট্রাক ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে। নিহতরা হল সিলেটের গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর গ্রামের আব্দুল হামিদ (৬০), স্ত্রী কুলসুমা বেগম (৫০), ছেলে সেনা সদস্য আব্দুল কাদের (৩০), কন্যা শারমিন বেগম (২২) ও মাইক্রো চালক জৈন্তাপুর উপজেলার গিলাতেল গ্রামের ফজলু মিয়ার ছেলে শাহ আলম (৩০)।
Untitled-1 copy.jpgaনিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, তারা কুমিল্লা আত্মীয় বাড়ি থেকে মাইক্রোযোগে (সিলেট-ক-১১-০৩৪৫) বাড়ি ফিরছিলেন। ভোর ৫টার দিকে নবীগঞ্জের সদরঘাট নতুন বাজারের নিকট পৌছুলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের (ঝিনাইদহ-ট-১১-১২৯৪) সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় মাইক্রোটি ট্রাকের নিচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই উল্লেখিত ৫ জন নিহত হয়। খবর পেয়ে দমকল বাহিনী ও শেরপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি শেরপুর হাইওয়ে থানায় আটক রয়েছে বলেও হাইওয়ে ওসি নুরুন্নবী সরকার জানিয়েছেন।
এদিকে দুর্ঘটনার খবরে গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় নিহতদের বাড়িতে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
জানা গেছে, সেনা সদস্য আব্দুল কাদিরের বাবা আব্দুল হামিদ সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন। বর্তমানে তিনি ছোট ছেলে আব্দুল আজিজকে নিয়ে জাফলংয়ে ষ্টোন ক্রাশার মিলের ব্যবসা করছেন। বাবার পথ অনুসরণ করে প্রায় একযুগ আগে বাংলাদেশ সেনা বাহিনীর সদস্য হিসেবে যোগদান করেছিলেন আব্দুল কাদির। বছর দেড়েক আগে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে আফ্রিকার দেশ মালিতে গিয়েছিলেন কাদির। মিশন শেষে মাস খানেক আগে দেশে ফেরেন তিনি। ছুটি পেয়ে গত বৃহস্পতিবার বাবা-মা, ছোট বোন ও স্ত্রী সন্তানসহ কুমিল্লায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। আত্মীয়ের বাড়ি থেকে তারা লাশ হয়ে বাড়ি ফিরলেন। দুর্ঘটনায় মারাত্মক আহত হন নিহত সেনা সদস্য কাদিরের স্ত্রী লাভলী বেগম ও ৩ বছর বয়সী একমাত্র মেয়ে নুসরাত জাহান লামিয়া। তারা দু’জনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com