শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাটে সিএনজি দুর্ঘটনায় চালক নিহত ॥ ৪ জন আহত

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০১৫
  • ৬৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে সিএনজি দুর্ঘটনায় চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ যাত্রী। নিহত সিএনজি চালক হচ্ছে-উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মৃত সুন্দর আলীর পুত্র আব্দুল আজিজ (৩৫)। গতকাল মঙ্গলবার সকালের দিকে চন্ডি চা বাগানের রামগঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে-সিএনজিটি যাত্রী নিয়ে চুনারুঘাট থেকে বি-বাড়িয়া যাচ্ছিল। চন্ডিছড়া চা বাগান রামগঙ্গা নামক স্থানে পৌছুলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় সিএনজিটি পার্শ্ববর্তী খাদে পড়ে দুমড়ে মুছড়ে যায়। এতে চালক আব্দুল আজিজ ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ৪ যাত্রী। যাত্রীরা হলেন সাটিয়াজুরী ইউনিয়নের পনারগাঁও গ্রামের মোঃ আঃ মনাফ (৭০), মোঃ নুরুল হক (৪০), মোছাঃ আমিনা খাতুন (৫০) ও রাহেলা বেগম (৩৫)। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আঃ মনাফ ও নুরুল হককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ নিহত সিএনজি চালক আব্দুল আজিজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। যাত্রীসহ অনেকেই জানায়, চলন্ত অবস্থায় চালক মোবাইল ফোনে কথা বলার কারণেই দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com