শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

২০ ভরি স্বর্ণ ও নগদ টকাসহ মালামাল লুট ॥ রাতের আধারে ঘুমন্ত অবস্থায় নিজামপুর ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে ক্ষতবিক্ষত ॥ প্রতিবাদে মহা-সড়ক অবরোধ ॥ ২ ঘন্টা যান চলাচল বন্ধ

  • আপডেট টাইম রবিবার, ২২ মার্চ, ২০১৫
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর  ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদারকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দুর্বৃত্তরা। এছাড়া প্রয়োজনীয় কাগজপত্র, ২০ ভরি স্বর্ণ ও নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে শরিফাবাদ গ্রামে চেয়ারম্যানের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় চেয়ারম্যানকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি দেখে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চেয়ারম্যানের পরিবারিক সূত্রে জানা গেছে, ৮/১০ দিন পূর্বে চেয়ারম্যানকে হত্যার উদ্যেশ্যে মোবাইল ফোনে ও ডাকযোগে পত্র পাঠায় দুর্বৃত্তরা। এ ঘটনায় গত বৃহস্পতিবার এলাকায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশের পরপরই এ ঘটনা ঘটে।
শরিফাবাদ যুব সংঘের সভাপতি হাজী মতিউর রহমান মতিন জানান, দুর্বৃত্তরা ওই রাতে রান্না ঘরের চিমনি চুলার উপরের ছাদ ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারীভাবে কুপিয়ে চেয়ারম্যানকে ক্ষতবিক্ষত করে। এসময় ঘরে বিভিন্ন অসবাব পত্র আলমারী ও সোকেস খোলে জরুরী কাগজপত্র, ২০ ভরি স্বর্ণ ও নগদ টকাসহ মোবাইল ফোন নিয়ে যায়।
এদিকে এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ গতকাল শনিবার সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার নছরতপুর এলাকায় মহা-সড়ক অবরোধ করে। এতে দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্বৃত্তদের গ্রেফতারের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ঘটনার খবর পেয়ে গতকাল শনিবার দুপুর ১২টায় দিকে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একদল র‌্যাব সদস্য চেয়ারম্যানের বাড়ী পরিদর্শন করেন।
শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চেয়ারম্যানের ঘটনাটি সদর থানার অধীনে তবে মহসড়কে এলাকাবাসির বিক্ষোভ থামাতে ফোর্স নিয়ে গিয়েছিলাম।
সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com