শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে সুধী সমাবেশে স্বারাষ্ট্রমন্ত্রী নির্বাচনে বাধা সৃষ্টি করলে সর্বাত্মক শক্তি দিয়ে প্রতিহত করা হবে

  • আপডেট টাইম রবিবার, ৩ নভেম্বর, ২০১৩
  • ৩৭৪ বা পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ নির্বাচন করার চূড়ান্ত প্রত্যয় ব্যক্ত করেছেন। যারা এ নির্বাচনে বাধা সৃষ্টি করে তারা দেশ ও জাতির শত্র“। তাদের সর্বাত্মক শক্তি দিয়ে প্রতিহত করা হবে। তিনি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশের খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে দিয়েছে। জনগনের যানমালের নিরাপত্তা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বর্তমানে একজন দিনমজুর তার দৈনন্দিন আয় দিয়ে সংসারের যাবতীয় কাজ-কর্ম করতে পারছে, যা শায়েস্তা খাঁর আমলেও সম্ভব হয়নি।
সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যাকান্ড সম্পর্কে তিনি বলেন, কারা এ হত্যাকান্ডে নেপথ্য নায়ক হিসিবে ষড়যন্ত্র করেছে, তাদের খুজে বের করে শাস্তির আওতায় নিয়ে আসা হবে। মহিউদ্দিন খান আলমগীর বলেন, এদেশে হত্যাকারীদের স্থান নেই।
09তিনি শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে হবিগঞ্জ পাসপোর্ট অফিস উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, এডভোকেট মোঃ আবু জাহির এমপি, এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, আওয়ামীলীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক আব্দুল মাবুদ, পুলিশ সুপার মোঃ কামরুল আমীন, সিভিল সার্জন ডাঃ শফিকুর রহমান, আওয়ামীলীগ নেতা শহীদ উদ্দিন চৌধুরী, প্রাক্তন অধ্যক্ষ আব্দুজ জাহের, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, মাধবপুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসিম, লাখাই উপজেলা চেয়ারম্যান রফিক আহমেদ, আজমিরিগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হেনা বেগম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শামিম আহছান, এডভোকেট সৈয়দ আফরোজ বখত, হবিগঞ্জ মটর মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান চৌধুরী প্রমূখ।
স্বারাষ্ট্রমন্ত্রী হরতালকে অগনতান্ত্রিক আখ্যায়িত করে বলেন, অনৈতিক ও অগনতান্ত্রিক রাজনৈতিক কর্মসূচী কঠোর হস্তে দমন করা হবে। সুজনের দেয়া প্রস্তাব প্রসঙ্গে তিনি বলেন গনতান্ত্রিক সরকারের আমলে যে কোন সংগঠন প্রস্তাব দিতে পারে। তবে গ্রহণযোগ্য যে কোন প্রস্তাবকে স্বাগত জানাবে সরকার। হেফাজত প্রসঙ্গে তিনি বলেন, শুধু ঢাকায় নয়, দেশের কোথাও হেফাজতসহ যে কোন সংগঠনকে সমাবেশের নামে জালাও-পোড়াও করতে দেয়া হবে না।
এর আগে স্বারাষ্ট্রমন্ত্রী হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন।
উল্লেখ্য হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে ৫০ শতক ভূমিতে ৩কোটি ৮০  লাখ টাকা ব্যয়ে পাসপোর্ট অফিস নির্মান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com