শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জি কে গউছকে কিবরিয়া হত্যা মামলার চার্জশীটে অন্তর্ভূক্ত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ নভেম্বর, ২০১৪
  • ৪৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছকে রাজনৈতিকভাবে হয়রানী করার উদ্দেশ্যে ষড়যন্ত্রমুলকভাবে কিবরিয়া হত্যা মামলার সম্পূরক চার্জশিটে সম্পৃক্ত করার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল সন্ধ্যায় যুবদল, কৃষকদল ও ছাত্রদলের উদ্যোগে শহরের পৌরসভার সামন থেকে মিছিলটি শুরু করে তিনকোনা পুকুরপাড়ে গিয়ে শেষ হয়। এ সময় শহরের প্রধান সড়ক অবরোধ করা হয়। পরে জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজলের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদের পরিচালনায় এক পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছ, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান বাচ্চুু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, যুবদল নেতা নুরুল ইসলাম নানু, জেলা ছাত্রদল নেতা এমদাদুল হক ইমরান, মতিউর রহমান মতি, কামাল শিকদার, শাহ মশিউর রহমান কামাল, অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, এডঃ আব্দুল কাদির, সালাউদ্দিন ফারুক, শেখ মখলিছুর রহমান, হারিছ আহমেদ চৌধুরী, শাহ রাজিব আহমেদ রিংগন, মাহবুবুর রহমান মাহবুব, তাউছ মিয়া, মাহমুদুল হাসান, অলিউর রহমান মেম্বার, শফিকুল ইসলাম সফিক, শারফিন চৌধুরী রিয়াজ, হেলাল আহমেদ টিপু, মঞ্জুর উদ্দিন মঞ্জু, এনামুল হক চৌধুরী, এস এম মওলা, শাহজাহান মিয়া, পায়েল আহমেদ রিপন, মোস্তাফ আহমেদ, হোসাইন আহমেদ রানা, সিরাজুল ইসলাম, জয়নাল আবেদীন, তারেক আহমেদ, মহিবুর রহমান শাওন, হাবিবুর রহমান রিংকু, ইমরানুল হক ইমরান, রুমেল খান চৌধুরী, সজীব আহমেদ, মেহদি হাসান, সাইফুল আলম, এম এ হান্নান, এনামুল হক সায়েম, তানভীর হোসেন, রাজিব আহমেদ, দীন ইসলাম, অনিক রায়, সাইদুর রহমান কুটি, আবুল কালাম সুমন, মোঃ আলী, আব্দুল করিম, আব্দুল বারিক, হাফেজ ইমরান আহমেদ, মোঃ শাহিন ও আব্দুল হক প্রমুখ।
সভায় বক্তারা বলেন- মেয়র জি কে গউছ কিবরিয়া হত্যা মামলার সাথে জড়িত ছিলেন না। ওই সময় তিনি পবিত্র হজ্বব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আররে অবস্থান করছিলেন। কিন্তু তারপরও ষড়যন্ত্রমুলক ও রাজনৈতিকভাবে হয়রানী করার উদ্দেশ্যে এই মামলায় অর্ন্তভূক্ত করা হয়। অবিলম্বে এই মামলা থেকে মেয়র জি কে গউছকে অব্যাহতি দিতে হবে। অন্যতায় কঠোর আন্দোলন গড়ে তুলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com