শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাহুবলের মিরপুর চৌমুহনীকে যানজট ও বখাটে মুক্ত করার দাবিতে প্রতিবাদ সভা-মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ৭ নভেম্বর, ২০১৪
  • ৩৬১ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের মিরপুর চৌমুহনীকে যানজট ও যৌন হয়রানীকারী বখাটে মুক্ত করার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মসূচিতে স্থানীয় ব্যবসায়ী সহ কয়েকশত সচেতন লোকজন অংশগ্রহণ করেন। চৌমুহনী ব্যবসায়ী কমিটির উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী মোতাব্বির হোসেন। মাওলানা আবু জাহিরের পরিচালনায় সভায় লিখিত বক্তব্য উপস্থাপন করেন হাজী সামছুল হক মাস্টার। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন হাজী সামছুল আলম, প্রভাষক আইয়ূব আলী, প্রভাষক আব্দুল হাই ভূইয়া, মুক্তিযোদ্ধা আবু তাহের মুন্সী, জহিরুল আলম টিপু, জুনায়েদ আহমেদ মুন্সী, সোহেল আহমেদ ও সবুজ মিয়া প্রমুখ। সভায় বক্তারা বলেন, মিরপুর চৌমুহনীতে কোন নির্দিষ্ট স্ট্যান্ড না থাকায় দোকানপাঠের সামনে রাস্তায় যত্রতত্র সিএনজি টেক্সি দাঁড় করিয়ে রাখা হয়। এতে ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের চলাচলে মারাত্মক বিঘœ ঘটে। এছাড়া দাঁড় করে রাখা সিএনজি টেক্সিী আশপাশে আশ্রয় নিয়ে বখাটেরা স্কুল, কলেজগামী ছাত্রীদের যৌন হয়রানী করে থাকে। এসব বিষয় বারবার প্রশাসনকে অবগত করলেও মিরপুর চৌমুহনীকে যানজট ও বখাটে মুক্ত করার কোন উদ্যোগ নেয়া হয়নি। যা স্থানীয় লোকজন ও ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ সৃষ্টি করেছে।
ওদিকে, প্রতিবাদ সমাবেশ শেষে এক মিরপুর চৌমুহনীর আশপাশের রাস্তায় বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ব্যবসায়ীসহ কয়েকশত সচেতন জনতা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com