শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ॥ পুলিশের গুলি মাধবপুরে মহিলাসহ ২ খুন

  • আপডেট টাইম শুক্রবার, ১০ অক্টোবর, ২০১৪
  • ৪৮৬ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দিনে দুই দফা সংঘর্ষে এক মহিলাসহ ২ জন খুন হয়েছে। আহত হয়েছে অর্ধশতাধিক লোক। এসময় ভাংচুরের ঘটনাও ঘটে। পুলিশ ব্যাপক লাটিচার্জ ও ৬০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ।
pic madhabpur 09.010.2014.মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের উপজেলা বিএনপির সহসভাপতি আরজু মিয়া মেম্বার ও একই গ্রামের মহিব উল্লাহর মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। কয়েক বছর ধরে তাদের মাঝে সমঝোতা হয়। ইদানিং আবার সম্পর্কে চির ধরে। এলাকাবাসী সূত্রে জানা গেছে-বেজুড়া গ্রামের উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আরজু মেম্বারের ভাতিজা তাজু মিয়া ও মহিব উল্লাহর ভাই উপজেলা যুবদলের সভাপতি একই গ্রামের এনায়েত উল্লাহর ছেলে মইনুল মিয়ার মধ্যে বুধবার বিকেলে গ্রামে ক্রিকেট খেলার সময় তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। ২ ঘন্টা ব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এর জের ধরে গতকাল বৃহষ্পতিবার ১১টার দিকে উভয় পক্ষের কয়েকশত লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বেজুড়া গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দুই পক্ষের ২ জন নিহত হয়। নিহতরা হচ্ছে-আরজু মিয়া মেম্বারের পক্ষের জালাল মিয়া (৬০) ও মহিবুল্লাহ এর প্রতিপক্ষের খুরশেদ আলী মেয়ে রিনা বেগম (১৫)। খবর পেয়ে Untitled-4মাধবপুর থানা ওসি তদন্ত কে.এম আজমিরুজ্জামানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল হক ও সহকারী পুলিশ সুপার দক্ষিণ সার্কেল সাজ্জাদ ইবনে রায়হানের নেতৃত্বে হবিগঞ্জ থেকে ২ প্লাটুন পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাটি চার্জ ও ৬০ রাউন্ড রাবার রুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। উভয় পক্ষের নেতা আরজু মিয়া মেম্বার, মহিবুল্লাহ, মাসুদ খাঁন, হাজী বাদশা মিয়া, আলফু মিয়া, আব্দুল কাদির জুয়েল, সায়েদ আলীকে পুলিশ আটক করে। এ ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com