শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেলা প্রশাসক ফুটবল টুর্ণামেন্ট ফাইনালে ॥ ৩০ সেপ্টেম্বর ফাইনাল

  • আপডেট টাইম রবিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রাণ জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ২য় সেমিফাইনালে চুনারুঘাট উপজেলা টাইব্রেকারে নবীগঞ্জ উপজেলাকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছে। নির্ধারিত সময়ে খেলাটি ২-২ গোলে ড্র হয়। টাইব্রেকারে চুনারুঘাট ৩-২ গোলে বিজয়ী হয়। গতকাল সারাদিন বৃষ্টি হলেও বিকেলে জালাল স্টেডিয়ামে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি ঘটে। প্রবাসী অধ্যুষিত নবীগঞ্জ দল ৩ বিদেশী খেলোয়াড় অন্তর্ভূক্ত করলেও স্থানীয় খেলোয়াড় নিয়েই মাঠে নামে চুনারুঘাট। তুলনামুলকভাবে বেশী আক্রমন করলেও শেষ হাসি হাসে চুনারুঘাট। খেলার প্রথমার্ধেই তারা হারুনের গোলে এগিয়ে যায়। গোল পরিশোধে মরিয়া নবীগঞ্জ মাঝ মাঠে তাদের ডিফেন্স তুলে আনে এবং একের পর এক আক্রমনের ঢেউ তুলে। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে ঝটিকা আক্রমন থেকে বিদেশী খেলোয়াড় কেশি গোলটি পরিশোধ করলে খেলায় চলে আসে চরম উত্তেজনা। শেষ মুহুর্তে কেশি আবারও গোল করে নবীগঞ্জকে এগিয়ে দিলেও শেষ বাশি বাজার কিছু আগে চুনারুঘাটের হারুন ২য় গোলটি করে চুনারুঘাটকে নতুন প্রাণ দেন। সেই প্রাণকে কাজে লাগিয়ে গোল রক্ষক মুকিতের নৈপুণ্যে টাইব্রেকারে তারা কপোকাত করে নবীগঞ্জকে। মুকিত তার নৈপুণ্যের জন্য সেরা খেলোয়াড় নির্বাচিত হন। সেরা খেলোয়াড় নির্বাচন করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল।
গতকালের খেলা পরিচালনা করেন, ফেরদৌস আহমেদ। সহকারী রেফারী ছিলেন এম এ মতিন, আশিক মিয়া ও আব্দুল মোতালিব মমরাজ ।
খেলা শেষে জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী। উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সভানেত্রী ডিসি পতœী মিতা বেগম, লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, কোষাধ্যক্ষ এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আজম উদ্দিন, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সফিকুজ্জামান হিরাজ,আবুল কালাম, হুমায়ন কবির চৌধুরী শাহেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি শহিদুর রহমান লাল, ছালেহ আহমেদ, সাবেক জাতীয় ফুটবলার মোক্তার হোসেন, জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি ফরিদুল হক, সহ-সভাপতি আব্দুল হান্নান, মাহবুুবুর রহমান আওয়াল, প্রাক্তণ খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি ফনি ভূষণ, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যানবৃন্দ, নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ প্রমূখ। ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন শফিউল আলম শাফী।
টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ৩০ সেপ্টেম্বর। প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করবেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অশোক মধাব রায়।
প্রসঙ্গত, টুর্ণামেন্টে জেলার ৮টি উপজেলা দল অংশগ্রহণ করছে এবং প্রাণ গ্র“প প্রথমবারের ন্যায় টুর্ণামেন্টের স্পন্সর হয়েছে। প্রতিদিন খেলা শেষে স্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com