শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান নিহত ॥ বিক্ষুব্ধ জনতার অফিস ভাংচুর নির্বাহী প্রকৌলশীকে মারধোর

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের ২নং পুলস্থ তেঘরিয়া এলাকায় বিদ্যুতের মেইন লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোবিন্দ (৩২) নামে এক বিদ্যুৎ শ্রমিক নিহত হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে কথিপয় উশৃংখল লোক বিদ্যুৎ অফিসে হামলা, ভাংচুর ও নির্বাহী প্রকৌশলী শহীদুল্লাহকে মারধর করে। নিহত গোবিন্দ শহরের ঝিলপাড় এলাকার বজেন্দ্র দাসের পুত্র।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকেলে তেঘরিয়া এলাকায় বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে পড়ে যায়। খবর পেয়ে উক্ত লাইন মেরামতের জন্য বিদ্যুৎ বিভাগের লাইনম্যান সুনাই মিয়া ঘটনাস্থলে যান। সাথে নিয়ে যান বিদ্যুৎ শ্রমিক গোবিন্দকে। সেখানে ছিড়া তার জোড়া দেবার জন্য গোবিন্দ খুটিতে উঠে কাজ করছিল। এরই মধ্যে অফিস থেকে ওই এলাকার বিদ্যুৎ চালু করা হয়। এতে বিদ্যুতায়িত হয়ে পড়ে গোবিন্দ। এক পর্যায়ে নিচে অবস্থানরত সুনাই মিয়া ডাকাডাকি করে গোবিন্দর কোন সারা পান নি। সাথে সাথে তিনি বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে ফোন দিয়ে বিদ্যুত সরবরাহ বন্ধ করার জন্য বলেন। এ সময় বিদ্যুৎ সংযোগ বন্ধ করা মাত্র গোবিন্দর নিথর দেহ মাটিতে চিটকে পড়ে। স্থানীয় লোকজনের সহযোগিতায় বিদ্যুৎ বিভাগের লোকজন তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। পরে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা গোবিন্দ এর আত্মীয় স্বজনের সাথে আলোচনাক্রমে সৎকারের ব্যবস্থা করেন।
এরই মধ্যে কতিপয় ব্যক্তি বিদ্যুৎ বিভাগে হামলা ও ভাংচুর করে। হামলাকারীরা অফিসের দরজা-জানালা, চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করে। এ সময় নির্বাহী প্রকৌশলী মোঃ শহীদুল্লাহকেও মারধর করা হয়। এতে বিদ্যুৎ অফিসের ব্যাপক ক্ষতি সাধিত হয়। খবর পেয়ে সদর থানার ওসি নাজিম উদ্দিনের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী মোঃ শহীদুল্লাহ জানান, সম্প্রতি বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বেশ কিছু টমটম গ্যারেজের সংযোগ বিচ্ছিন্ন করি। এতে ওই গ্যারেজের মালিকরা আমাদের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। এদের কারো কারো নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে। তিনি আরো জানান, নিহত গোবিন্দ এর পরিবারকে আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের সাথে রাত ১২ টার দিকে যোগাযোগ করা হলে তিনি জানান, হামলার ঘটনায় কোন মামলা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com