শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

এমইউ উপাচার্যের পিতার মৃত্যুতে শাবিপ্রবি শিক্ষক সমিতির শোক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের (এমইউ) উপাচার্য ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিএসএস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল এর পিতা হবিগঞ্জের আদর্শ শিক্ষক আলহাজ্ব মোঃ জবরু মিয়ার ইন্তেকালে শাবিপ্রবি শিক্ষক সমিতি শোক প্রকাশ করেছে।
গতকাল সমিতির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আলমগীর কবীর স্বাক্ষরিত শোকবার্তায় মরহুম শিক্ষকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। প্রসঙ্গত, হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক মোঃ জবরু মিয়া (৭০) গত শুক্রবার ভোরে জাতীয় বব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
প্রয়াত শিক্ষকের নামাজে জানাজা শুক্রবার বাদ আসর শায়েস্তানগর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে শায়েস্তানগর করবস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হবে। তিনি তিন ছেলে, দুই মেয়েসহ নাতি-নাতনি, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শিক্ষক আলহাজ্ব জবরু মিয়া জেলা শহরে শায়েস্তানগর এলাকার বাসিন্দা। সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, সহকারি অধ্যাপক সাইদুল হক ও হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য মোঃ নূরুল হক কবিরের বাবা তিনি।
নানা কারণে পড়ালেখা অনিশ্চিত হয়ে যাওয়া অনেক ছাত্রছাত্রীকে তিনি সন্তানের মতো আগলে রেখে শিক্ষাদান করতেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের পথ দেখাতেন।
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ সাহিদ আলী এবং প্রকৌশলী গোলাম সারোয়ার মরহুমের দুই মেয়ের জামাতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com