শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম আর নেই চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ আশ্রয়ণ প্রকল্পে খাবার বিতরণ করলেন এমপি আবু জাহির লন্ডনে মিসিগান হবিগঞ্জ এসোসিয়েশনের সাবেক সভাপতি শাহীন আহমেদের সাথে যুক্তরাজ্যে মতবিনিময় অনুষ্টিত পবিত্র আশুরা আজ কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র উদ্যোগে ”দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা” অনুষ্ঠিত ৩৯ বছরের বর্ণাঢ্য শিক্ষকতার ইতি টেনে অরবিন্দের অশ্রুসিক্ত বিদায় বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ সকলের সহযোগিতায় পরিবেশবান্ধব শহর গড়ে তোলবো-পৌর মেয়র সেলিম চুনারুঘাটে সিসিমপুর প্রকল্পের সমাপ্তিকরণ কর্মশালা অনুষ্টিত

ছাত্রদল নেতা তুষারের পিতার মৃত্যুতে জিকে গউছের শোক

  • আপডেট টাইম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ তুষারের পিতা হাজী আব্দুল হামিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি গতকাল সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক বার্তায় আলহাজ্ব জি কে গউছ বলেন- হাজী আব্দুল হামিদ ছিলেন একজন খোদাভিরু ও বিনয়ী মানুষ। তিনি একজন ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমি শোকাহত। দোয়া করি, মহান আল্লাহ যেন তার ভাল কাজগুলোকে কবুল করে জান্নাতবাসী করেন। আমি উনার মাগফেরাত কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com