শনিবার, ১১ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জে শুরু হয়েছে দুই দিন ব্যাপী পূবালী ক্রিকেট কার্নিভাল ২০২৪

  • আপডেট টাইম শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পুবালী ব্যাংক পিএলসি. ৬৫ বছর, সততা, উদ্ভাবন এবং উৎসর্গের সঙ্গে গ্রাহকদের চাহিদা পূরণ করে আসছে। আর্থিক উৎকর্ষের প্রতি ব্যাংক কর্মকর্তাদের অঙ্গীকারের বাইরেও নিজেদের সম্পৃক্ততা বৃদ্ধিতে এবং স্বাস্থ্যকর জীবনধারাকে অব্যাহত রাখার প্রত্যয় নিয়ে পূবালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিস সিলেটের উদ্যোগে গতকাল ১৬ ফেব্রুয়ারী (শুক্রবার) হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে শুরু হয়েছে ২ দিন ব্যাপী পূবালী ক্রিকেট কার্নিভাল-২০২৪। শুধু ক্রিকেটের আনন্দই নয়, সেই সাথে বন্ধুত্ব এবং ভ্রাতৃত্ববোধ উদযাপন করতে হবিগঞ্জ জেলা আধুনিক স্টেডিয়ামে একত্রিত হয়েছিল বৃহত্তর সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চল, মৌলভীবাজার অঞ্চল ও ময়মনসিংহ অঞ্চলের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
সকাল ৯ টায় বেলুন উড়িয়ে উক্ত ম্যচের শুভ উদ্বোধন করেন পূবালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিস সিলেটের মহাব্যবস্থাপক আবু লাইছ মোঃ শামসুজ্জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক পিএলসি মৌলভীবাজারের অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোঃ ফজলুল কবীর চৌধুরী, সিলেট পশ্চিম অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মুহাম্মদ মোশাহিদুল্লাহ, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, কোষাধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির চৌধরী সাহেদ প্রমুখ।
অনুষ্ঠিত খেলায় অংশগ্রহণকারীরা এবং দর্শকরা সারাদিন ধরে অত্যন্ত আনন্দময় ও উত্তেজনাপূর্ণ এই ফ্রেন্ডলি ম্যাচ উপভোগ করেছেন। আজ শনিবার পূবালী ব্যাংক ক্রিকেট কার্নিভালের চূড়ান্ত ম্যাচ অনুষ্ঠিত হবে।
গতকালের প্রথম ম্যাচে স্বাগতিক মৌলভীবাজার চ্যালেঞ্জার্স বনাম দুরন্ত ময়মনসিংহ খেলায় মৌলভীবাজার চ্যালেঞ্জার্স জয়ী হয়। দিনের অপর ম্যাচে পুবালী ইস্টার্ণ টাইগার্স বনাম পুবালী ওয়েস্টার্ণ ওয়ারিয়র্স ম্যাচে পুবালী ওয়েস্টার্ণ ওয়ারিয়র্স জয়ী হয়। আজ শনিবার ফাইনাল ম্যাচে মুখোমুখী হবে মৌলভীবাজার চ্যালেঞ্জার্স ও পুবালী ওয়েস্টার্ণ ওয়ারিয়র্স।
উল্লেখ্য, ২ দিন ব্যাপী পূবালী ক্রিকেট কার্নিভাল-২০২৪ এ মোট ৪টি দল অংশগ্রহণ করে সিলেট পূর্ব অঞ্চলের পুবালী ইস্টার্ণ টাইগার্স, সিলেট পশ্চিম অঞ্চলের পুবালী ওয়েস্টার্ণ ওয়ারিয়র্স, মৌলভীবাজার অঞ্চলের মৌলভীবাজার চ্যালেঞ্জার্স, ময়মনসিংহ অঞ্চলের দুরন্ত ময়মনসিংহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com