রবিবার, ১২ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল ভুল নম্বরে চলে যাওয়া প্রবাসীর টাকা উদ্ধার করে দিয়েছে সদর থানা পুলিশ জাতীয় সংসদে বিজয়পুর ব্রীজ-সুজাতপুর টুপিয়াজুড়ি-আগুয়া বাজার ও বিথঙ্গলের রাস্তার দাবী জানালেন এমপি রুয়েল আগুয়া গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি ও ডিআইজি ॥ বানিয়াচঙ্গে অটোরিকশার সিরিয়াল নিয়ে সংঘর্ষে নিহত ৩ জনের দাফন সম্পন্ন মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক জুমার খুৎবায়-মাওলানা মোবাশ্বির আহমেদ ॥ আগুয়া গ্রামে তিন খুনের মধ্যে দিয়ে গজব নাজিল হয়েছে দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেপ্তার অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হকের ইন্তেকাল মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীমের দায়িত্ব গ্রহণ

  • আপডেট টাইম সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদের অস্থায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সৈয়দ মোঃ শামীম আনোয়ার। গতকাল রোববার (৩ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদ দাপ্তরিক দায়িত্ব গ্রহণ করেন।
গত ২৮ নভেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ সামছুল হক আর্থিক মতা নির্দেশক্রমে এক আদেশে জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ অস্থায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীম আনোয়ারকে দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব চেয়ারম্যান বলেন, জেলার প্রতিটি উপজেলায় জেলা পরিষদের সকল সদস্য পরামর্শে উন্নয়ন মূলক কাজ করবেন এবং সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সচিব, সহকারী প্রকৌশলী, জেলা পরিষদের সকল সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com