সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

নবীগঞ্জে আওয়ামীলীগ নেতা ওহি চৌধুরীর বাসায় ছাত্রলীগ নেতা নাজিমের নেতৃত্বে হামলা ॥ প্রাণনাশের হুমকী ॥ উত্তেজনা

  • আপডেট টাইম সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৯৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ ব্যুরো ॥ নবীগঞ্জে ছাত্রলীগের একাংশের আহ্বায়ক নাজিমুদৌলার নেতৃত্বে একদল ছাত্রলীগের কর্মী নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীর মধ্য বাজারস্থ বাসভবনে হামলা ও প্রাণনাশের হুমকী দেয়া হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগের বিবদমান দু’গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। হঠাৎ উত্তপ্ত হয়েছে নবীগঞ্জের রাজপথ। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে ১০ টার দিকে।
স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় হঠাৎ করে উপজেলা যুবদল নবীগঞ্জ শহরে একটি মশাল মিছিল বের হয়। খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের একাংশের আহ্বায়ক জায়েদুল ইসলাম রুবেল এর নেতৃত্বে ছাত্রলীগ তার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করলে যুবদলের মশাল মিছিল দ্রুত শহর ত্যাগ করে। ছাত্রলীগের ওই বিক্ষোভ পরবর্তী পথসভায় যোগদেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা জাবেদুল আলম চৌধুরী সাজু।
এ সময় একটি লাইভে বক্তব্য প্রদানকালে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী যুদলের মশাল মিছিল প্রতিহত করায় ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম রুবেলসহ অন্যান্যদের ধন্যবাদ জানান। এ খবর পেয়ে রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা ছাত্রলীগের অপর অংশের আহ্বায়ক নাজিমুদৌলা চৌধুরীর নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী রুবেল গ্রুপকে ধন্যবাদ জানানোয় ক্ষুব্ধ হয়ে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীর বাসভবনে হামলা চালায় ও তাকে প্রাণনাশের হুমকী দেয়। এ সময় ওহি চৌধুরীর বাসা অবস্থানরত বৃদ্ধ মা-শিশু সহ পরিবারের লোকজন আতংকিত হয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে আওয়ামীলীগ, যুবলীগের নেতৃবৃন্দসহ জাহেদুল ইসলাম রুবেল এর নেতৃত্বে ছাত্রলীগের শতাধিক কর্মী ওহি চৌধুরীর বাসভবনে গিয়ে ঘটনার খোজখবর নেন এবং তার পরিবারকে শান্তনা দেন।
এ ব্যাপারে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, যুবদলের মশাল মিছিল বের করলে ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম রুবেলের নেতৃত্বে যুবদলের মিছিল প্রতিহত করে। তাৎক্ষনিক আমি ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় একটি লাইভে বক্তব্য দিতে গিয়ে আমি ছাত্রলীগ নেতা রুবেলকে ধন্যবাদ জানাই। এ জন্য ছাত্রলীগ নেতা নাজিমের নেতৃত্বে আমার বাসায় হামলা চালায় ও হুমকী দেয়।
ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম রুবেল এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, যুবদলের মশাল মিছিল আমরা প্রতিহত করায় ওহি দেওয়ান চৌধুরী আমাদের ধন্যবাদ জানান। কেন আমাদের ধন্যবাদ জানালেন এ অপরাধে নাজিমের নেতৃত্বে ওহি চৌধুরীর বাসায় হামলা চালানো হয়।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা নাজিমুদৌলার মোবাইলে কল করলে তিনি বার বার কেটে দেয়ায় তার সাথে কথা সম্ভব হয়নি।
এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের বিবদমান দু’ গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে আশংখ্যা করা হচ্ছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com