শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

আজমিরীগঞ্জে গণসংযোগকালে এমপি প্রার্থী মর্ত্তুজা হাসান ॥ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বানিয়াচং-আজমিরীগঞ্জ এলাকায় সর্বোচ্চ উন্নয়ন হয়েছে

  • আপডেট টাইম রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মর্ত্তুজা হাসান গতকাল শনিবার আজমিরীগঞ্জ উপজেলার ফিরোজপুর, পিটুয়ার কান্দি, বদলপুর কাটাখালী, পূর্বকালনী পাড়াসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে তিনি পাহাড়পুর কালনী পাড়ায় লক্ষিপূজা পরিদর্শন করেন।
এ সময় তিনি বলেন-আমাদের দেশের স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে আগামী সংসদ নির্বাচনকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মেকাবেলায় সম্মিলিতভাবে কাজ করতে হবে। জনগণ জানে শেখ হাসিনা মানে দেশের উন্নয়ন-অগ্রগতি। বঙ্গবন্ধু কন্যা গত প্রায় ১৪ বছরে বাংলাদেশের ইতিহাসে স্মরণকালের উন্নয়ন করেছেন। স্বাধীনতার পর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বানিয়াচং-আজমিরীগঞ্জের সর্বোচ্চ উনয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও মতায় আনতে হবে, শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে। তিনি আরো বলেন- এবার দাবি উঠেছে আজমিরীগঞ্জ উপজেলা থেকে যেন এমপি পদে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয়। আমি আজমিরীগঞ্জের একক প্রার্থী হিসেবে আশাবাদী জননেত্রী শেখ হাসিনা আমাকে এমপি পদে আওয়ামীলীগের মনোনয়ন দেবেন। আর দলীয় মনোনয়ন পেলে ইনশাল্লাহ আমি এমপি নির্বাচিত হব।
তিনি বলেন- বিগত বন্যা ও করোনাকালীন সময়ে দরিদ্র অসহায় মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। করোনার সময় নিজের জীবনের ঝুকি নিয়ে কাজ করতে গিয়ে নিজেও করোনায় আক্রান্ত হয়েছি। তারপর জনগণের পাশে থেকেছি এবং আজীবন জনগণের পাশে থাকবো। গনসংযোগকালে তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সার্বিক সহযোগিতা কামনা করেন ও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সময় সাথে ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হীরেন্দ্র পুরকায়স্থ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হিফজুর রহমান, আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজিউর রহমান গাজি, শিবপাশা ইউনিয়ন পরিষদ মেম্বার মোঃ মারুজ মিয়া, ২নং বদলপুর ইউনিয়ন পরিষদ মহিলা মেম্বার দিপালী দাস, কাজল মেম্বার, মোঃ নজরুল ইসলাম সরদার, আয়ুব আলী মেম্বার, কাজল মেম্বার, মোঃ নজরুল ইসলাম সরদার, পলাশ হাসানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com