শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

তৃণমূলের কর্মী হিসেবে জনগণের সুখ-দুঃখে আজীবন পাশে থাকতে চাই-এমপি প্রার্থী মর্ত্তুজা হাসান

  • আপডেট টাইম শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্ত্তুজা হাসান অব্যাহত গণসংযোগ করেছেন। গতকাল বানিয়াচং উপজেলার সুজাতপুর বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন-স্বাধীনতার পরবর্তী সময়ে আজমিরীগঞ্জ থেকে শুধু আওয়ামীলীগ নয়, অন্যান্য কোন দল থেকে আজমিরীগঞ্জে এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়নি। দীর্ঘদিন ধরে আজমিরীগঞ্জের মানুষের দাবি এমপি প্রার্থী আজমিরীগঞ্জ থেকে দেওয়া হোক। যেহেতু জননেত্রী শেখ হাসিনা জনগণের কথা সব সময় চিন্তা করেন এবং জনগণকে প্রাধান্য দিয়ে থাকেন। জনগণের দাবির প্রেক্ষিতে তিনি আজমিরীগঞ্জ থেকে এবার আওয়ামীলীগ ও নৌকার প্রার্থী দেবেন। আমি আওয়ামীলীগের তৃণমূলের একজন কর্মী হিসেবে সব সময়ই জনগণের সুখ-দুঃখে পাশে থেকেছি এবং আজীবন পাশে থাকতে চাই। বিগত বন্যা ও করোনাকালীন সময়ে দরিদ্র অসহায় মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। করোনার সময় নিজের জীবনের ঝুকি নিয়ে কাজ করতে গিয়ে নিজেও করোনায় আক্রান্ত হয়েছি। এই অঞ্চলের জনগণের ভালাবাসা নিয়ে আমি রাজনীতি করছি। জনগণের পাশে থাকাই বিগত গত উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন। প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিক দেওয়ায় জনগণ আমাকে বিপুল ভোটে আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেন। দলীয় প্রার্থী হিসেবে আজমিরীগঞ্জ উপজেলায় আমিই প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই আজমিরীগঞ্জের উন্নয়নের পাশাপাশি আওয়ামীলীগের দলীয় কর্মকান্ডে সক্রিয় ভাবে অংশ গ্রহন করছি। উপজেলা ও জেলায় দলের প্রতিটি কর্মসূচিতে নিয়মিত অংশ গ্রহন করে আসছি। এবার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে এমপি পদে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ার জন্য দাবি জানাচ্ছি। আমি আশাকরি জননেত্রী শেখ হাসিনা সব কিছু বিবেচনা করে আমাকে দলীয় মনোনয়ন দেবেন। গনসংযোগকালে তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সার্বিক সহযোগিতা কামনা করেন ও নৌকা মার্কায় ভোট চেয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সময় সাথে ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হীরেন্দ্র পুরকায়স্থ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হিফজুর রহমান, জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজিউর রহমান গাজিসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবীর লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com