শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নিহত নাঈমের মিশুক উদ্ধার থানায় হত্যা মামলা দায়ের

  • আপডেট টাইম বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৮ বা পড়া হয়েছে

আজিজুল হক নাসির, চুনারুঘাট থেকে ॥ হবিগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার পর নিহত নাঈমের নিখোঁজ মিশুকটি উদ্ধার করেছে পুলিশ। ওলিপুর সিটিপার্কের সামন থেকে নাঈমের মিশুকটিও উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার এসআই ওমর ফারুক। উদ্ধারকৃত মিশুকটির ব্যাটারি পাওয়া যায় নি। তবে নাঈমের সাথে থাকা মোবাইল ফোনটি এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি। এদিকে এ ব্যাপারে চুনারুঘাট থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নাঈমের বাবা নিদন মিয়া। গত সোমবার দিবাগত রাত ১টার সময় চুনারুঘাট থানায় এ মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে কটিয়াদি-ধুলিয়াখাল সড়কে মিশুক চালাতে এসে নিখোঁজ হয় নাঈম মিয়া। গত রবিবার ১০ সেপ্টেম্বর সকালে চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড় থেকে নাঈমের গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের পর সোমবার ১১সেপ্টেম্বর নাঈমের মরদেহ দাফন করেন স্বজনরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com