বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

  • আপডেট টাইম শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ‘‘বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণ, বিনামুল্যে আইনী সেবার দ্বার উন্মোচন” এই শ্লোগানে হবিগঞ্জে র‌্যালী, আলোচনা সভা ও বৃক্ষরোপণ সহ নানা কর্মসূচির মধ্যদিয়ে গতকাল জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে সকালে একটি বর্নাঢ্য র‌্যালী বের করে জেলা লিগ্যাল এইড কমিটি। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা জজ আদালত প্রাঙ্গনে এসে শেষ হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম। র‌্যালী শেষে দিবসের তাৎপর্য বিষয়ে এক আলোচনা সভা জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
জেলা লিগ্যাল এইড কমিটির সাধারণ সম্পাদক ও সিনিয়র সহকারি জজ বেগম সম্পা জাহান এর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক জেলা জজ জাহেদুল হক, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ সিফত উল্লাহ, জেলা আইনজীবি সমিতির সভাপতি মোঃ আবুল মনসুর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ প্রমুখ।
পরে লিগ্যাল এইড কমিটিরি ৩ জন প্যানেল আইজীবির হাতে ক্রেস্ট তুলে দেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম। এর পূর্বে জেলা জজ আদালত প্রাঙ্গনে বৃক্ষরোপণের মাধ্যমে দিবসের সূচনা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com