বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখলেন তারেক রহমান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির জাঁকজমকপূর্ণ বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার শহরের শায়েস্তানগরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি আগামী আন্দোলন সংগ্রামে দলীয় নেতাকর্মীদের করণীয় এবং ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকারের কবল থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে আন্দোলনের প্রস্তুতি গ্রহনের আহ্বান জানান।
নিজের অধিকার ও ভোটের অধিকার আদায় করতে হলে নিশি রাতের ভোট চোর সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলারও আহ্বান জানান। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার। ভিডিও কনফারেন্স বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব। মাহফিল পরিচালনা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
জেলা বিএনপির আহ্বায়ক আবুল হাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এডভোকেট সামছু মিয়া চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, ডাঃ আহমুদুর রহমান আবদাল, এডভোকেট এনামুল হক সেলিম, এডভোকেট কামাল উদ্দিন সেলিম ও আব্বাস উদ্দিন, সদস্য এডভোকেট আমিনুল ইসলাম, এমজি মোহিত, এডভোকেট সুফিয়া আক্তার হেলেন, লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামছুল ইসলাম, কৃষকদলের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক সেলিম, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা মহিলাদলের সভাপতি এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, জেলা তাতীদলের সাধারণ সম্পাদক সফি কাইয়ুম, নিজামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সদ্য কারামুক্ত মজনু তালুকদার প্রমুখ। মাহফিলের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা ওলামাদলের সাধারণ সম্পাদক কাশেম বিল্লাহ নোমান। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুফতি আবু সাফওয়ান মোহাম্মদ আশরাফুল ওয়াদুদ। মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com